উদ্বোধন হলো শহীদ এটিএম জাফর আলম মাল্টি ডিসিপ্লিন একাডেমির প্রশিক্ষণ ল্যাব

নিজস্ব প্রতিনিধি : কক্সবাজার জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন বলেছেন কারিগরি  শিক্ষার ও প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা অর্জন করে আত্মকর্মসংস্থানের বিরাট সুযোগ রয়েছে।

শুক্রবার সকাল ৯ টায়  রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নে শহীদ এটিএম জাফর আলম মাল্টি ডিসিপ্লিন একাডেমির ৪টি ট্রেড প্রশিক্ষণ ল্যাবের আনুষ্ঠানিক  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রামু উপজেলা নিবার্হী কর্মকর্তা প্রণয় চাকমার  সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক  আরো বলেন  অচিরেই এই কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানটি দক্ষ, কর্মমুখী জনশক্তি গঠনের মাধ্যমে কক্সবাজারের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এবং বাংলাদেশে একটি রোল মডেল প্রতিষ্ঠান হিসেবে জায়গা করে নিবে।
বিশেষ অতিথির ছিলেন অতিরক্ত জেলা প্রশাসক ( আইসিটি)  প্রসেনজিৎ কুমার চক্রবর্তী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন শহীদ এটিএম জাফর আলমের ছোট ভাই ও হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম খুনিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মাবুদ।

এ সময় উপস্থিত ছিলেন  উখিয়া উপজেলা পরিষদ ভাইস  চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর আলম  শহীদ এটিএম জাফর আলম মাল্টি ডিসিপ্লিন একাডেমির ভারপ্রাপ্ত  অধ্যক্ষ গোলাম কাদের ও বিশিষ্ট ঠিকাদার মনির আহমদ চৌধুরী।

এদিকে অনুষ্ঠান শেষে জেলা প্রশাসক মোহাম্মদ  কামাল হোসেন প্রতিষ্ঠান প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন। এছাড়াও শহীদ এটিএম জাফর আলম মাল্টি ডিসিপ্লিন একাডেমির নির্মাণাধীন ভবন পরিদর্শন করেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।