এবার খলচরিত্রে দীপিকা

দীপিকা পাড়ুকোন। -সংগৃহীত

বিনোদন ডেস্ক : এবার খলচরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। প্রস্তাব গিয়েছে তার কাছে। প্রথম বার নেতিবাচক চরিত্রে অভিনয় করার জন্য দীপিকাও খুব উৎসাহী।

‘ধুম ফোর’-এ নেতিবাচক চরিত্রে দেখা যেতে পারে এই অভিনেত্রীকে। প্রত্যেক বারই ছবির খলচরিত্রের কাস্টিংয়ে চমক থাকে ‘ধুম’ ফ্রাঞ্চাইজির। জন আব্রাহাম, হৃতিক রোশন, আমির খানের পরে এ বার ‘ধুম ফোর’-এ ভিলেন হিসেবে মহিলা চরিত্রের কথাই ভেবেছে যশরাজ ফিল্মস। এদিকে দীপিকার তার হাতে রয়েছে ‘পাঠান’ ও শকুন বত্রার ছবি কাজ। তাই তিনি কবে সময় দিতে পারবেন, তার উপরে নির্ভর করছে সবটাই।  সম্প্রতি রাজস্থানে বর্ষবরণ উদযাপন করে ফিরেছেন অভিনেত্রী।

ইনস্টা-অ্যাকাউন্টে বেড়ানোর কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন। সেখানে কমেন্ট সেকশনে লিখেছেন, মাঝেমাঝেই আমার কাছের মানুষরা বলেন যে, আমি পেশাগত জীবনে যা-ই হই না কেন, ব্যক্তিজীবনে বদলাইনি। এর পিছনে তাদের কত বড় ভূমিকা রয়েছে, আমি জানি। পরিবার-পরিজনের সঙ্গে সময় কাটানো জরুরি। তা হলেই নিজের শিকড় ধরে রাখা যায়। কিন্তু মিনিট দশেকের মধ্যেই কমেন্ট-সহ সব ছবি ডিলিট করে দেন দীপিকা। আবার কিছুক্ষণ পরে সে-সব পোস্ট করেন। বারেবারে দীপিকার পোস্ট ডিলিটের পিছনে আসল খল কে, তা অবশ্য এখনও স্পষ্ট নয়।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।