এলাকাবাসীর ভালবাসায় সিক্ত বখতিয়ার মেম্বারের ৩ ছেলে

উখিয়া সংবাদদাতা : টেকনাফ থানায় দায়ের করা মিথ্যা মামলায় আগাম জামিন লাভ করেছেন কথিত বন্দুকযুদ্ধের নামে প্রদীপের হাতে হত্যার শিকার কুতুপালং এর ইউপি সদস্য বখতিয়ার মেম্বারের ৩ ছেলে হেলাল উদ্দিন, বোরহান উদ্দিন, কায়ছার উদ্দিন। তারা বৃহস্পতিবার বিকেলে নিজ এলাকা কুতুপালংয়ে পৌছলে অসংখ্য গ্রামবাসি সংবর্ধনার মাধ্যমে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন।

জানা গেছে, গত ২৩ জুলাই বৃহস্পতিবার রাতে উখিয়ার কুতুপালং নিজ বাসা থেকে তুলে নিয়ে পরেরদিন শুক্রবার (২৪ জুলাই) ভোরে টেকনাফের হ্নীলার ওয়াব্রাংয়ে সৌদি প্রবাসী নুর হোসেনের আকাশমনি বাগানে বন্দুকযুদ্ধের নামে হত্যা করেন রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মৌলভী বখতিয়ার মেম্বারকে । এরপর তার ৩ ছেলে বিরুদ্ধে ৪টি মিথ্যা মামলা দায়ের করেন টেকনাফ থানায়৷

উক্ত মামলা বুধবার হাইকোর্ট থেকে আগাম জামিন লাভ করেন এরা ৩জন। আদালতে তাদের পক্ষে ছিলেন সাবেক আইনমন্ত্রী সিনিয়র আইনজীবি এডভোকেট আবদুল মতিন খসরু ও এডভোকেট হেলাল উদ্দিন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।