বিনোদন

ওয়েবে মনোযোগী হচ্ছেন ইরফান সাজ্জাদ

ইরফান সাজ্জাদ। -ফাইল ছবি

বিনোদন ডেস্ক : অনলাইন প্ল্যাটফরমে আন্তর্জাতিকভাবে নন্দিত অনেক তারকাকে দেখা গেছে। শুরুর দিকে ব্যাপক আলোচনা-সমালোচনা হলেও এদিকেই ঝুঁকছেন দেশের তারকারা।

এবার ওয়েব প্ল্যাটফরমের কাজে সরব হচ্ছেন ছোট পর্দার ইরফান সাজ্জাদও। তিনি ওয়েব প্ল্যাটফরমে কাজ করার ব্যাপারে বেশ আগ্রহ প্রকাশ করেছেন। দুই বছর আগে সুদর্শন এই অভিনেতার ‘কলি ২.০’ শিরোনামের একটি ওয়েব থ্রিলার বায়োস্কোপে প্রকাশিত হয়েছে। সেখানে তার সহশিল্পী ছিলেন নুসরাত ইমরোজ তিশা। সেই কাজটিতে তিনি ভালো সাড়া পান।

এ ছাড়া হিরোস ইন্টারন্যাশনাল নামে একটা ওয়েব প্ল্যাটফরমের জন্য কাজ করেন এই অভিনেতা। সেই ধারাবাহিকতায় এবার ইরফান জি-৫, বিঞ্জ ও হইচই প্ল্যাটফরমের হয়ে কাজ করবেন। ইতিমধ্যে স্ক্রিপ্টও হাতে পেয়েছেন উল্লেখ করে ইরফান বলেন, ওয়েবের বড় কিছু প্রজেক্টের সঙ্গে যুক্ত হয়েছি। সেই কাজগুলো করবো যেগুলোর স্ক্রিপ্টও ইতিমধ্যে হাতে পেয়েছি। গল্পগুলো ভালো লেগেছে। প্রস্তুতি নিচ্ছি। খুব শিগগিরই একে একে শুটিং শুরু হবে সেগুলোর। এদিকে ইরফান বিজয় দিবস ও ভালোবাসা দিবসের কাজ নিয়ে ব্যস্ত আছেন। সম্প্রতি ‘তোমার টানে’ শিরোনামের একটি নাটকে শুটিং করেছেন তিনি। এতে তার বিপরীতে আছেন তানজিন তিশা।