কক্সবাজার

কক্সবাজারে ছিনতাইয়ের টাকার ভাগাভাগি নিয়ে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

মুন্না হাসান

রাইজিং কক্স ডেস্ক : কক্সবাজারে এক পর্যটক ছিনতাইকারী ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। আজ বুধবার ভোরে কক্সবাজার সৈকতের কবিতা চত্বর ঝাউবিথীতে এ ঘটনা ঘটে। পরে পুলিশ নিহত ছিনতাইকারির লাশ উদ্ধার করে।

নিহত ছিনতাইকারির নাম মুন্না হাসান প্রকাশ আমিন (২৪) বলে পুলিশ জানিয়েছে। নিহত মুন্না হাসান মহেশখালীর শাপলাপুর এলাকার মৃত আবুল বশরের পুত্র। পুলিশের সন্দেহ, সৈকতে ছিনতাইকারি দলের সদস্যদের সাথে ছিনতাইয়ের টাকার ভাগাভাগি নিয়ে বন্দুকযুদ্ধে মুন্না হাসানের লাশ পড়েছে। পুলিশ একটি কাটা বন্দুক, কার্তুজ ও ছোরাসহ লাশ উদ্ধার করে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান কবির জানিয়েছেন, দীর্ঘদিন ধরে কক্সবাজার সাগর পাড়ে উক্ত ছিনতাইকারী পর্যটক শিকার করে আসছিলেন। তার সাথে আরো কয়েকজন রয়েছে। তাদেরও ৫ সদস্য গতকাল মঙ্গলবার পুলিশের হাতে আটক হয়ে বর্তমানে আটক রয়েছে কারাগারে।

নিহত ছিনতাইকারীসহ তার দলবল সর্বশেষ ৪ জানুয়ারি বিকালে শহরের গুরুত্বপূর্ণ এলাকা সার্কিট হাউজ সংলগ্ন রাস্তায় একটি ইজি বাইকের যাত্রী কলেজছাত্র ইমরুলের হাত ও পায়ের রগ কেটে দিয়ে সর্বস্ব ছিনতাই করে পালিয়ে যায়। উক্ত ছিনতাইয়ের ঘটনায় ছিনতাইকারী মুন্না হাসান প্র. আমিন পুলিশের মোস্ট ওয়ান্টেড তালিকায় ছিল। তার বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় ছিনতাইসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

Comment here