কক্সবাজারব্যবসা ও বানিজ্য

কক্সবাজারে শিল্প ও বাণিজ্য মেলা শুরু

শাহজাহান চৌধুরী শাহীন/শাহ মুহাম্মদ রুবেল: কক্সবাজারে বুধবার থেকে শুরু হয়েছে দুই মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা। শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পাশে পর্যটন গলফ মাঠে এ মেলার আয়োজন করা হয়েছে।

মেলার আয়োজক কক্সবাজার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন।


১১ ডিসেম্বর ( বুধবার) মেলার উদ্বোধন করেন
কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন। তিনি বলেন, কক্সবাজারের পর্যটনশিল্পকে তুলে ধরতে এই মেলা বড় ভূমিকা রাখবে।

মাসব্যাপী এ মেলায় দেশি-বিদেশি ১১০টি স্টল ও প্যাভিলিয়ন রয়েছে। এ ছাড়া শিশু-কিশোরদের বিনোদনের জন্য মেলায় রয়েছে নাগরদোলা, ওয়াটারপুল, ইলেকট্রনিক নৌকা, রেলগাড়িসহ বিভিন্ন রাইড। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে বলে জানান মেলা পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান শাহেদ আলি।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহাম্মদ ইকবাল হোসাইন। বক্তব্য দেন কক্সবাজার-৩ (কক্সবাজার সদর-রামু) আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল,যুদ্ধকালীন কমান্ডার কামাল হোসেন চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মজিবুর রহমান, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কক্সবাজার জেলা সভাপতি নুরুল হক চৌধুরী টুটুল, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের কক্সবাজার জেলা প্রতিনিধি তৌফিকুল ইসলাম লিপু।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন