কক্সবাজারটেকনাফমাদক চোরাচালানরামু

কক্সবাজারে ১৫ হাজার ৪৫০ ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারে পৃথক অভিযান চালিয়ে ১৫৪৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই ইয়াবা কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন(র‌্যাব)-১৫।

সোমবার বিকেলে র‌্যাব-১৫ এর সদস্যরা টেকনাফ উপজেলার হোয়াইক্ষ্যং এবং রামুর চেইন্দা এলাকায় পৃথক অভিযান চালিয়ে এসব ইয়াবাসহ তাদের আটক করে। আজ সোমবার রাতে কক্সবাজারস্থ র‍্যাব- ১৫ এর সহকারী পুলিশ সুপার (সহকারী পরিচালক) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত সংবাদ মাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

কক্সবাজারস্থ র‍্যাব- ১৫ এর সহকারী পুলিশ সুপার (সহকারী পরিচালক) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী রাইজিং কক্সকে জানিয়েছেন, সোমবার বিকেল সাড়ে ৩ টায় কতিপয় মাদক কারবারী টেকনাফে হোয়াইক্ষ্যং ব্রীজ সংলগ্ন রাস্তায় মাদক ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে হোয়াইক্ষ্যং ব্রীজ এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় কক্সবাজার পৌরসভার আলির এসএম পাড়ার আমির হোসেনের ছেলে নুরুল আলম (৩৬)কে আটক করা হয়। পরে তার সাথে থাকা পলিথিন ব্যাগে তল্লাশি করে ৫ হাজার ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ধৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে সোমবার সন্ধ্যায় টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান জানিয়েছেন কক্সবাজারস্থ র‍্যাব- ১৫ এর সহকারী পুলিশ সুপার (সহকারী পরিচালক) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

অপরদিকে একইদিন বিকেল সাড়ে ৫টায় কতিপয় মাদক কারবারী রামুর চেইন্দা ইন্টারন্যাশনাল এমিউজমেন্ট ক্লাব সংলগ্ন রাস্তার উপরে মাদক ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় উখিয়া উপজেলার জালিয়া পালং রুপবতী এলাকার রফিকুল ইসলামের স্ত্রী রুবাইয়া নাজনীন (২৪)কে আটক করা হয়। পরে তার সাথে থাকা পলিথিন ব্যাগে তল্লাশি করে ৯ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
তিনি আরো জানিয়েছেন, ধৃত রুবাইয়া নাজনীনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে সোমবার সন্ধ্যায় রামু থানায় সোপর্দ করা হয়েছে।

Comment here