কক্সবাজারে ৪ হাজার ইয়াবাসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার সদরের অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবাসহ একজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫, কক্সবাজার।

আজ সোমবার সকাল সাড়ে টার দিকে তাকে ইয়াবসহ আটক করা হয়।

আটককৃত ইয়াবা কারবাবীর নাম মোঃ হেলাল উদ্দিন (২৬)।

সূত্র জানায়, র‍্যাব-১৫ এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মেরিন সিটি কমপ্লেক্সের সামনে অভিযান চালিয়ে উল্লেখিত ব্যক্তির হাতে থাকা শপিং ব্যাগ থেকে উক্ত ইয়াবা উদ্ধার করে। আটক ব্যক্তি র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালাতে চেষ্টা করেছিলো।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) ও সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

আটক মোঃ হেলাল উদ্দিন কক্সবাজার পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ঘোনার পাড়ার জসিম উদ্দিন এর পুত্র। র‍্যাব-১৫ তাদের প্রদত্ত প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে জব্দকৃত প্রতিটি ইয়াবা টেবলেটের মূল্য ৫শত টাকা করে ২০ লক্ষ টাকা মূল্য নির্ধারন করেছেন। এবং উদ্ধারকৃত ইয়াবা ও ধৃত আসামীকে কক্সবাজার সদর মডেল থানায় পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য ইতিমধ্যে সোপর্দ করা হয়েছে। আটক মোঃ হেলাল উদ্দিন দীর্ঘদিন ধরে ইয়াবা কারবারের সাথে জড়িত বলে র‍্যাবের কাছে স্বীকার করেছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।