কক্সবাজার জেলায় সকাল-সন্ধ্যা হরতাল কাল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ কর্তৃক ঘোষিত কক্সবাজার জেলা ছাত্রলীগের কমিটিকে অবৈধ ও অবাঞ্চিত দাবী করে বুধবার সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে পদবঞ্চিতরা।

সোমবার সন্ধ্যায় কমিটি ঘোষণার পরপরই শহরের ফজল মার্কেট এলাকায় প্রধান সড়কের উপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল ও ভাংচুর করে মারুফ হোসাইন ও মইন উদ্দিন গ্রুপের লোকজন। এসময় শহরের বিভিন্ন জায়গায় আতংক ছড়িয়ে পড়ে।

এছাড়া ঘোষিত কমিটিকে অবৈধ ও অবাঞ্চিত ঘোষণা করেছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি ইশতিয়াক আহমেদ জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোর্শেদ হোসাইন তানিম।

সদ্য বিদায়ী সভাপতি ইশতিয়াক আহমেদ জয় ফেসবুকে জানান, কক্সবাজার জেলা ছাত্রলীগের ঘোষিত এই কমিটি অবৈধ। এই কমিটি অবাঞ্চিত ঘোষণা করলাম।

এদিকে নতুন কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে বুধবার জেলাব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ ইবনে হোসাইন।

আরো পড়ুন: কক্সবাজার জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে আছেন যারা

এর আগে সোমবার (২ নভেম্বর) সন্ধ্যায় সাদ্দাম হোসাইনকে সভাপতি ও আবু মো. মারুফ আদনানকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রলীগের ১৪ জনের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।