কক্সবাজার জেলা ০৭০৯’র বন্ধু সম্মিলন ২ এপ্রিল

এম সালাহ উদ্দিন আকাশ : “বন্ধুর সাথে বন্ধুর পথ, পাড়ি দেব হোক শপথ” “উত্তাল সমুদ্রে মাতাল মন, সৈকতের বুকে ০৭০৯ এর সন্ধিক্ষণ” এই এই স্লোগানকে সামনে রেখে এসএসসি ব্যাচ ২০০৭ ও এইচএসসি ব্যাচ ২০০৯ (০৭০৯) কক্সবাজার জেলার আয়োজনে প্রাকৃতিক অপরূপ সৌন্দর্যের লীলাভূমি পর্যটন শহরে অনুষ্ঠিত হচ্ছে “বন্ধু সম্মিলন-২০২১”।

আগামী ২ এপ্রিল (শুক্রবার) শহরের লাবনী বীচ সংলগ্ন মোটেল লাবনীতে দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হবে এ বন্ধু সম্মিলন।

অংশগ্রহনকারী বন্ধুদের জন্য থাকছে টি-শার্ট, গিফট, দুপুরের খাবার, ফটো সেশন, খেলাধুলা, চা/কফি, সমুদ্র সৈকতে মানব চেইন, সন্ধ্যার নাস্তা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ডিজে পার্টি, রাতের খাবার, আতসবাজি ও ফানুস উৎসব।

মীর আশরাফ হোসাইন বাপ্পি রাইজিং কক্স কে বলেন, কক্সবাজার জেলা ০৭০৯ এর “বন্ধু সম্মিলন-২০২১” বর্ণাঢ্য আয়োজনে উদযাপনের লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। কক্সবাজার জেলার সকল বন্ধুরা যাতে সহজে রেজিষ্ট্রেশন করতে পারে সেজন্য প্রতি উপজেলায় ২/৩ জন বন্ধুকে রেজিষ্ট্রেশন সম্পন্ন করার দায়িত্ব দেওয়া হয়েছে। দায়িত্বপ্রাপ্ত বন্ধুদের সাথে যোগাযোগ করে সকল বন্ধুরা ২৬ মার্চের মধ্যে মাত্র ৮২০ টাকায় রেজিষ্ট্রেশন সম্পন্ন করে বন্ধুদের এ মহা সম্মেলন/মিলন মেলায় অংশ নিতে পারবে।

তিনি আরো বলেন, দেশের যেকোন প্রান্ত থেকে ০৭০৯ এর বন্ধুরা রেজিষ্ট্রেশন করে এ আয়োজনে অংশ নিতে পারবে। এছাড়াও জরুরী প্রয়োজনে বাপ্পি 01612463138, সায়েফ রিয়াজ 01829054488, জিয়া উদ্দিন বাবলু 01812711811, ইব্রাহিম খলিল 01819519167, রিপন 01811595977 এই বন্ধুদের সাথে যোগাযোগ করা যাবে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।