কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি তাহের, সম্পাদক মুজিবুল

অনলাইন ডেস্ক : কক্সবাজার প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন, আবু তাহের, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. মুজিবুল ইসলাম।

মঙ্গলবার রাত ৮ টায় নির্বাচন কমিশনার এ কমিটি ঘোষণা করেন। কক্সবাজার প্রেসক্লাবের এবারের নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ইঞ্জিনিয়ার বদিউল আলম, এডভোকেট তাপস রক্ষিত এবং জেসমিন আকতার।

নির্বাচন কমিশনার ইঞ্জিনিয়ার বদিউল আলম জানান, নির্বাচন তফশিল মতে ১১ জানুয়ারি সোমবার ছিল মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন। এতে ১৫ টি পদে ১৫ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। এতে যাচাই বাছাই করে সকল প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ হয়েছে। ফলে তাদের সকলকে বিনা প্রতিদ্বন্দীতায় বিজয় হিসেবে ঘোষণা করা হয়েছে।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ সভাপতি মমতাজ উদ্দিন বাহারী, সহ সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস রানা, অর্থ সম্পাদক আয়াছুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হাসানুর রশিদ, ক্রীড়া সম্পাদক দীপক শর্মা দীপু, পাঠাগার ও মিলনায়ত সম্পাদক ইকরাম চৌধুরী টিপু। সদস্যরা হলেন, বদিউল আলম, তোফায়েল আহমদ, মাহবুবুর রহমনান, মোহাম্মদ হোসেন, মো. নুরুল ইসলাম হেলালী, জিএম আশেক উল্লাহ, ফরিদুল আলম।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।