কক্সবাজার সরকারি কলেজে অধ্যক্ষ হিসেবে অধ্যাপক কামরুল আহসানের যোগদান

রাইজিং কক্স ডেস্ক : কক্সবাজার সরকারি কলেজে অধ্যক্ষ হিসেবে প্রফেসর কামরুল আহসান যোগদান করেছেন। গত ২ ফেব্রুয়ারি ২০২১ তারিখ শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাঁকে কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে পদায়ন করা হয়।

এ প্রেক্ষিতে আজ ০৪ ফেব্রুয়ারি ২০২১ তারিখ অপরাহ্ণে কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ পদের দায়িত্বভার গ্রহণ করেন।

নবাগত অধ্যক্ষের যোগদান পরবর্তী শিক্ষক পরিষদ সভাকক্ষে কক্সবাজার সরকারি কলেজ শিক্ষক পরিষদের উদ্যোগে বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে কলেজ শিক্ষক পরিষদ, বিভিন্ন অনার্স ও মাস্টার্স বিভাগ, বিসিএস (সাধারণ শিক্ষা) ইউনিট- কক্সবাজার, কলেজের কর্মচারী, বিএনসিসি ও ছাত্র সংগঠনের পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে পুষ্পিত অভিনন্দন জানানো হয়। এসময় কলেজের উপাধ্যক্ষ প্রফেসর পার্থ সারথি সোম, কক্সবাজার সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ সোলাইমান, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ অন্যান্য শিক্ষকগণ এবং কলেজের কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

প্রফেসর কামরুল আহসান ১৪তম বিসিএস এর মাধ্যমে নিয়োগ প্রাপ্ত হয়ে কক্সবাজার সরকারি কলেজে অর্থনীতি বিভাগে প্রভাষক হিসেবে কর্মজীবন শুরু করেন। দীর্ঘ প্রায় ২৮ বছর যাবৎ তিনি এ কলেজে অধ্যাপনা করেন। অধ্যক্ষ প্রফেসর কামরুল আহসানের শ্রদ্ধেয় পিতা মরহুম এডভোকেট মোমতাজুল হক কক্সবাজারের একজন বিশিষ্ট আইনজীবী ছিলেন।

উল্লেখ্য, গত ৩০ জুন ২০২০ তারিখ প্রাক্তন অধ্যক্ষের অবসরজনিত কারণে পদটি শূন্য হলে কলেজের উপাধ্যক্ষ প্রফেসর পার্থ সারথি সোম ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। -সংবাদ বিজ্ঞপ্তি

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।