উখিয়া

করোনাভাইরাস: উখিয়ায় নারী উন্নয়ন মেলা স্থগিত

ফারুক আহমদ, উখিয়া : মুক্তি কক্সবাজার ও গণ উন্নয়ন কেন্দ্র (এটক) কর্তৃক আয়োজিত উখিয়ায় নারী উন্নয়ন মেলা স্থগিত করা হয়েছে। করোনা ভাইরাস জনিত কারণেই সরকারের আদশে আপাত স্থগিত করা হয় বলে আয়োজক সংস্থা জানিয়েছেন।

মুক্তি কক্সবাজার এর পক্ষে সংবাদ মাধ্যমে প্রেরিত প্রেস রিলিজে উল্লেখ করা হয় যে, রবিবার (১৫ মার্চ( দাতা সংস্থা জাতি সংঘ জনসংখ্যা তহবিল ইউএনএফপির সহযোগীতায় মুক্তি কক্সবাজার ও গণ উন্নয়ন কেন্দ্র (এটক) কর্তৃক আয়োজিত পালং আদর্শ উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারী উন্নয়ন মেলা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

কিন্ত সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাস সারা পৃথিবীতে মহামারি আকার ধারন করেছে। তাই এ ভাইরাস সংক্রমণ রোধে গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দিয়েছেন। তাই উক্ত কিষয়টি বিবেচনা করে ইউএনএফপি এর সহযোগীতায় মুক্তি কক্সবাজার ও গণ উন্নয়ন কেন্দ্র (এটক) উক্ত নারী উন্নয়ন মেলাটি স্থগিত করার সিদ্ধান্ত গ্রহণ করিয়াছে। পরিস্থিতি স্বাভাবিক হয়ে গেলে আমরা পূনরায় নারী উন্নয়ন মেলাটি উদযাপনে আপনাদের স্বাগত জানাবো। আপনাদের আন্তরিক সহযোগীতা এবং আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ জ্ঞাপন করছি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন