বন্দর নগরীশিক্ষাঙ্গন

করোনা যোদ্ধাদের পাশে বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগ

চট্টগ্রাম সংবাদদাতা : করোনা মহামারীতে বিশ্বের এমন কঠিন পরিস্থিতিতে যখন সবাই নিজেকে গৃহবন্দির ভেড়াজালে আটকাতে বাধ্য হচ্ছে, তখন একদল যোদ্ধা চিকিৎসা ও স্বাস্থ্য ব্যবস্থায় নিজেকে নিয়োজিত রেখেছে সদা সবসময়। এই যোদ্ধাদের মাঝে বি জি সি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের কিছু শিক্ষক ও একদল শিক্ষানবিশ ফার্মাসিস্ট বৃহস্পতিবার বিজিসি ট্রাস্টের সহায়তা তহবিলের মাধ্যমে হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুতি কার্যক্রম সম্পন্ন করেছেন।

প্রস্তুতি কার্যক্রমে বিভাগের চেয়ারম্যান অনিন্দ্য কুমার নাথ এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী অধ্যাপক জুয়েল মল্লিক সহ শিক্ষানবিশদের মধ্যে উপস্থিত ছিলেন রুমি সেন, মোহাম্মদ রিফাত, নিলয় চৌধুরী, মোহাম্মদ বেলাল, ইমতিয়াজ আহমেদ মিতুল, সৌমিক ঘোষ, প্লাবন দাস, জুবাইদা বেগম, মিনহাজুল ইসলাম।

বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের মেম্বার মিস আফরিন আহমেদ হাসনাইন ও উপাচার্য প্রফেসর ডঃ সরোজ কান্তি সিংহ হাজারী বলেন, বিশ্বের এই ক্রান্তি লগ্নে আমাদের দেশের প্রতি দায়বদ্ধতা থেকে সবাইকে এগিয়ে আসতে হবে। যেসব যোদ্ধারা নিজেদের জীবনের পরোয়া না করে এই মহামারীর বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন, তাদের জন্যই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস এবং আশা করি দেশের সবাই যে যেভাবে পারেন এগিয়ে আসবেন। ফার্মেসি বিভাগের এই মহতী উদ্যেগের জন্য বিশ্ববিদ্যালয়ের সম্মানিত রেজিস্ট্রার এ এফ আকতারুজ্জামান কায়সার বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের সাধুবাদ জানিয়েছেন।