করোনা সচেতনতায় রামু উপজেলা প্রশাসনের অভিযান, জরিমানা আদায়

অভিযান পরিচালনা করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা। ছবি: রাইজিং কক্স
আল মাহমুদ ভূট্টো, রামু প্রতিনিধি : দেশে দিন দিন বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। প্রতিদিন মারাও যাচ্ছে প্রচুর করোনা রোগী। করোনা ভাইরাসের সংক্রমণের ক্রমবর্ধমান এ পরিস্থিতিতে জনসচেতনতায় মাঠে রয়েছে রামু উপজেলা প্রশাসন।

একদিনে সর্বোচ্চ শনাক্তের দিনে বৃহস্পতিবার (১ এপ্রিল) উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা রামু চৌমুহনী স্টেশনসহ উপজেলার বিভিন্ন জনসমাগম স্থলে পথচারী ও দোকানদারদের মাঝে জনসচেতনতামূলক মাইকিং, লিফলেট ও মাস্ক বিতরণ করেছেন। এ সময় মোবাইল কোর্টের মাধ্যমে মাস্ক পরিধান না করায় এবং স্বাস্থ্যবিধি না মানায় ৯টি মামলায় ১৪ হাজার ৫০ টাকা জরিমানা আদায় করেন। মোবাইল কোর্ট পরিচালনা কালে উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা, সহকারী কমিশনার (ভূমি) সরওয়ার উদ্দিন, রামু থানার উপ পরিদর্শক মো. শাহাদাৎ হোসেন, পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।
রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা জানান, করোনা সংক্রমণের মাত্রা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। এ পরিস্থিতিতে স্বাস্থ্য সুরক্ষায় উপজেলা প্রশাসনের জনসচেতনতামূলক প্রচারণা অব্যাহত থাকবে। স্বাস্থ্যবিধি না মানলে গুণতে হবে জরিমানা।
রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।