কাশ্মীরের জনসাধারণের ওপর অত্যাচার ও স্বৈরাচার হচ্ছে: আতিফ আসলাম

বিনোদন ডেস্ক, রাইজিং কক্স : ভারতের সংবিধানের বিতর্কিত ৩৭০ ও ৩৫এ ধারার বাতিল করে জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদা তুলে নেয়া হয়েছে। এছাড়া জম্মু-কাশ্মীর থেকে লাদাখকে ছিন্ন করে দুটি কেন্দ্রশাসিত অঞ্চলে বিভক্ত করা হয়েছে। জম্মু-কাশ্মীর উপত্যকায় তৈরি হয়েছে দুটি কেন্দ্রশাসিত অঞ্চল লাদাখ ও জম্মু-কাশ্মীর।

আর এতেই চরম বিতর্ক ও ঘৃণার সৃষ্টি হয়েছে ভারত-পাকিস্তানের সম্পর্কে। বিষয়টি নিয়েও মতামত দিচ্ছেন দুই দেশের বিনোদন জগতের তারকারা। পাকিস্তানি গায়ক আতিফ আসলাম একটু শক্ত মন্তব্য করেছেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সোমবার যে পদক্ষেপ নিয়েছেন তাকে ‘স্বৈরশাসন’ বলে মন্তব্য করেছেন আতিফ।

হজে গেছেন আতিফ আসলাম। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে কথা জানান গায়ক। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চেয়েছেন তিনি। তবে একই সঙ্গে কাশ্মীর ইস্যু নিয়েও কথা বলেছেন।  তিনি বলেন, কাশ্মীরের মানুষের ওপর যে অত্যাচার ও স্বৈরশাসন চালানো হচ্ছে তার তীব্র নিন্দা প্রকাশ করছি। আল্লাহ নিরপরাধ কাশ্মীরিদের মঙ্গল করুন। গায়কের এই টুইটের পর ভারতীয়দের অনেকেই বিরূপ মন্তব্য করছেন। কেউবা সমর্থন করছেন।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে ভারতীয় ছবিসহ একাধিক প্রজেক্টে কাজ করেছেন আতিফ ও তার নিজস্ব ব্যান্ড ‘জল’। ভারতে তার ভক্তের সংখ্যাও বেশ। সম্প্রতি, ‘বাগী-২’ ছবিতেও গান গেয়েছেন তিনি।-জিএ

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।