রামুতে গাঁজা নিয়ে ভাইবোন আটক

রামু প্রতিনিধি : কক্সবাজারের রামুতে ১২ কেজি গাঁজা সহ ২ জনকে আটক করেছে র‌্যাব। বৃহষ্পতিবার (১১ মার্চ) বিকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জোয়ারিয়ানালা ইউনিয়নের রাবার বাগান এলাকায় যাত্রীবাহি সৌদিয়া চেয়ারকোচ থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ২ জনই আপন ভাই-বোন। এরা হলেন-কক্সবাজার পৌরসভার কলাতলী ঝিরিঝিরি পাড়া এলাকার নুর মোহাম্মদের স্ত্রী আজিজা বেগম (২৪) ও মো. ছালামের ছেলে মো. শরীফ (১৯)।

জানা গেছে-ওই সড়কে গাঁজা, ফেন্সিডিল পাচারের খবর পেয়ে বৃহষ্পতিবার দুপুর থেকে বিভিন্ন গণপরিবহনে তল্লাশী শুরু করে র‌্যাব-১৫ এর একটি দল। এসময় কক্সবাজার মুখি সৌদিয়া পরিবহনের একটি বাসে তল্লাশী করে ১২ কেজি গাজা উদ্ধার এবং পাচারে জড়িত ভাই-বোন আজিজা বেগম ও মো. শরীফকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়েছে বলে জানান- র‌্যাব-১৫ এর অধিনায়ক মেজর মেহেদী হাসান। তিনি জানিয়েছেন- কুমিল্লা, চট্টগ্রাম অঞ্চল থেকে একাধিক চক্র গাজা, ফেন্সিডিল কক্সবাজারে পাচার করছে এমন তথ্য পেয়ে সড়কে অভিযান চালানো হয়েছে। বৃহষ্পতিবারের অভিযানে ১২ কেজি গাঁজা সহ ২ জনকে আটক করা হয়েছে। আটক হওয়া গাজার মুল্য আনুমানিক ২৪ লাখ টাকা। মাদক পাচারের আরো তথ্য রয়েছে। এজন্য এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু হবে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।