চকরিয়ায় ইয়াবাসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া : কক্সবাজারের চকরিয়ায় পুলিশের অভিযানে ১ হাজার ইয়াবাসহ মিনারুল ইসলাম (৩২) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

রবিবার ভোররাত সাড়ে ৪টার দিকে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নস্থ ভেন্ডিবাজার এলাকা থেকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করেছে।
ইয়াবাসহ আটক যুবক মিনারুল ইসলাম উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডস্থ দক্ষিণ ঘুনিয়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নস্থ ভেন্ডিবাজার এলাকায় একটি ফার্মেসীর দোকানে খুচরা ইয়াবা বিক্রির গোপন সংবাদ পেয়ে চকরিয়া থানার এস আই মঞ্জুরুলের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালায়। অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে উল্লেখিত ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় মিনারুল ইসলাম নামের এক যুবককে আটক করা হয়। পরে তার কাছ থেকে পলিথিন মুড়ানো ৫শত প্যাকেট করে ২টি ইয়াবা প্যাকেট উদ্ধার করে জব্দ করা হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে খুচরা ইয়াবা বিক্রির সময় মিনারুল ইসলামকে আটক করা হয়েছে।

এ সময় তার প্যান্টের পকেটে থাকা দুইটি সাদা পলিথিন মোড়ানো এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবাসহ আটক যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।