চকরিয়া

চকরিয়ায় গৃহবধূকে গণধর্ষণ, আটক ২

এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া : কক্সবাজারের চকরিয়ায় এক গৃহবধুকে অপহরণের পর জিম্মি করে গণধর্ষণ করেছে দুই বখাটে যুবক। পরে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার ও দুই ধর্ষককে আটক করেছে। শুক্রবার (৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের স’মিল এলাকার সিরাজুল ইসলামের ভাড়া বাসায় এ গণধর্ষনের ঘটনা ঘটে।

এ ঘটনায় আটককৃতরা হলেন, লক্ষ্যারচর ইউনিয়নের রুস্তমআলী চৌধুরী পাড়া এলাকার সিরাজুল হকের ছেলে মোজাম্মেল হক (৪০) ও একই ইউনিয়নের ছিকলঘাট স্টেশন পাড়া এলাকার বাদশা মিয়ার ছেলে জাফর আলম (২৫)।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ফোকাল পয়েন্ট কর্মকর্তা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরী বলেন, বৃহস্পতিবার রাতে উপজেলার খুটাখালী থেকে চকরিয়া সরকারী হাসপাতালে চিকিৎসা নিতে আসেন তিন সন্তানের জননী ওই গৃহবধূ। এ সময় সড়কের উপর থেকে দুই বখাটে যুবক ওই গৃহবধূকে মুখ চেপে ধরে অপহরণপূর্বক ছিকলঘাট স’মিল এলাকায় ধর্ষক মোজাম্মেল হকের বাসায় নিয়ে যায়। পরে তার অপর সহযোগী জাফর আলমসহ দুইজনে মিলে রাতভর ধর্ষণ করে ওই গৃহবধূকে। শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে ধর্ষণের শিকার গৃহবধূ আকস্মিকভাবে চিৎকার দিলে স্থানীয় লোকজন বিষয়টি থানা পুলিশে অবহিত করে। পরে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার ও দুই ধর্ষককে আটক করে।

ওসি আরো বলেন, ধর্ষণের শিকার গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। এ ঘটনায় ধর্ষণের শিকার ভিকটিম বাদী হয়ে আটক দুই ধর্ষককে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।