চকরিয়া

চকরিয়ায় নামাজরত অবস্থায় যুবকের মৃত্যু

মোঃ আলী হোসেন

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া : ফজরের নামাজরত অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন মাদ্রাসা শিক্ষক মোঃ আলী হোসেন (ইন্না-লিল্লাহি…রাজিউন)। শনিবার ভোরে চকরিয়া উপজেলাধীন ডুলাহাজারা ইউনিয়নের এ ঘটনায় সর্বত্রে শোকের ছায়া নেমে আসে। পূর্ব মাইজপাড়া গ্রামের মরহুম নুরুল ইসলামের তিন ছেলেমেয়েদের মধ্যে আলী হোসেন ছিলেন একমাত্র পুত্র। মৃত্যুর সময় তার বয়স ছিল ৩২ বছর এবং তার সংসারীক জীবনে কোন সন্তানসন্ততি ছিলনা।

তিনি কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে একটি মাদ্রাসায় শিক্ষকতা করতেন বলে জানা গেছে। প্রতিবন্ধী পিতা নুরুল ইসলাম অনেক কষ্টে আলী হোসেনকে সু-শিক্ষিত করে বিগত সাত বছর আগে ইহকাল ত্যাগ করেন। গত চার বছর আগে মা মারা যাওয়ায় মাতৃস্নেহ থেকেও বঞ্চিত হন তিনি।

স্থানীয় মেম্বার ফরিদুল আলম মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, মা-বাবা হারানো এতিম আলী হোসেন পাঁচ ওয়াক্ত নামাজ মসজিদে গিয়ে আদায় করতেন। প্রতিবারের মতো শনিবার পার্শ্ববর্তী মসজিদে ফজরের নামাজ পড়তে গেলে রুকুরত অবস্থায় ঢলে পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। একইদিন পবিত্র জুহর নামাজের পর ডুলাহাজারা কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে মরহুমের জানাজার নামাজ সম্পন্ন হয়েছে। জানাজায় হাজারো জনতার ঢল নামে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

Comment here