চকরিয়ায় পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ২

প্রতীকী ছবি

চকরিয়া সংবাদদাতা : চকরিয়ায় থানা পুলিশের পৃথক অভিযানে হত্যা মামলার আসামী ও ৫শত পিস ইয়াবাসহ দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার দিবাগত রাতে ও বৃহস্পতিবার সন্ধায় পৃথক অভিযানে উপজেলার দুটি স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থানা পুলিশ ধৃত আসামীদের গ্রেপ্তার করে।

পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার মানিকপুর ১নম্বর ওয়ার্ড এলাকায় চকরিয়া থানা পুলিশের একটি টিম বুধবার দিবাগত রাত তিনটার দিকে থানার ওসি তদন্তের নির্দেশে থানার উপপরিদর্শক (এস আই) আবদুল বাতেন ও থানার এ এস আই পলাশ বড়ুয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালানো হয়। পুলিশ অভিযানে ওই এলাকা থেকে আবদুল মজিদ (৩০) নামের হত্যা মামলার আসামীকে গ্রেপ্তার করে। ধৃত আসামী আবদুল মজিদ মানিকপুর এলাকার মনজুর আলমের ছেলে। তার বিরুদ্ধে থানা ও আদালতে হত্যা, বন মামলা ও মারামারিসহ অন্তত চারটি মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে এলাকায় আত্মগোপনে ছিল।

অপরদিকে বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে থানার উপপরিদর্শক (এস আই) আবদুল বাতেন ও থানার এ এস আই কামাল হোসেন (১) নেতৃত্বে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক সংলগ্ন ফাঁসিয়াখালীস্থ আইয়ুব চৌধুরী ফিলিং স্টেশনের সামনে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ মো.আরাফাত উদ্দিন (২০) নামের এক ইয়াবা বিক্রেতাকে গ্রেপ্তার করেছে। পুলিশ ওইসময় তার দেহ তল্লাসী করে ৫শত পিস ইয়াবা উদ্ধার করেন। গ্রেপ্তারকৃত ইয়াবা বিক্রেতা আরাফাত চকরিয়া পৌরসভা ৭নম্বর ওয়ার্ডের ধলামিয়া ছেলে। পুলিশ এ নিয়ে সংশ্লিষ্ট মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে বলে জানায়।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) এ.কে.এম সফিকুল ইসলাম চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, থানা পুলিশের দুটি টীম পৃথক অভিযান চালিয়ে হত্যা মামলার আসামী ও ৫শত পিস ইয়াবাসহ দুই আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। গ্রেপ্তারকৃত এসব আসামীদের বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।