চকরিয়া এ্যাডভোকেট’স এসোসিয়েশনের সভাপতি মিন্টু-সম্পাদক মঈন

সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো.মঈন উদ্দিন ও সভাপতি এ্যাডভোকেট হাবিব উদ্দিন মিন্টু।

অনলাইন ডেস্ক : ব্যাপক উৎসাহ উদ্দদীপনা ও আনন্দঘন উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে কক্সবাজারের চকরিয়া এ্যাডভোকেট’স এসোসিয়েশন (বার কাউন্সিল) নিবার্চন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২৮জানুয়ারী) চকরিয়া উপজেলা আইনজীবি সমিতি (বার কাউন্সিল) কার্যালয়ে বিকাল ২টা থেকে ৪টা পর্যন্ত একটানা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

উক্ত বার কাউন্সিলের নির্বাচনে ৫৩ জন আইনজীবি সরাসরি তাদের ভোটাধিকার মাধ্যমে ভোট প্রয়োগ করে ১বছরের জন্য নেতৃত্ব নির্বাচন করেন।

নির্বাচনের দিন আইনজীবিদের সরাসরি প্রত্যক্ষ ও পরোক্ষ ভোটে এডভোকেট হাবিব উদ্দিন মিন্টু সভাপতি ও এডভোকেট মো.মঈন উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

এছাড়াও আইনজীবিদের প্রত্যক্ষ ভোটে এডভোকেট সিরাজুল মোস্তফা সহ-সাধারণ সম্পাদক, এডভোকেট শাহরিয়ার ফয়সাল জেলা প্রতিনিধি, এডভোকেট আলহাজ্ব মো.ইলিয়াছ আরিফ, এডভোকেট নুরুল হুদা ও এডভোকেট শাহ আলম সদস্য নির্বাচিত হয়েছেন।
অপরদিকে চকরিয়া এ্যাডভোকেট’স এসোসিয়েশন (বার কাউন্সিল) নিবার্চনে বিনাপ্রতিদ্বন্ধিতায় যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, এডভোকেট মফিজুর রহমান ও এডভোকেট মো.শফিউল মোস্তফা নূরী সহ-সভাপতি, এডভোকেট আশিকুল বশির (নকিব) পাঠাগার সম্পাদক, এডভোকেট শিহাব উদ্দিন (আছেম) আপ্যায়ন সম্পাদক নির্বাচিত হয়েছে।

চকরিয়া এ্যাডভোকেট’স এসোসিয়েশনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এডেভোকেট মো: জসিম উদ্দিন। এছাড়াও এ্যাডভোকেট আনোয়ারুল আলম ও এডভোকেট মো.জাহেদ নেওয়াজ সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

বার কাউন্সিলের নির্বাচিত কর্মকর্তারা আগামী এক বছরের জন্য চকরিয়া এডভোকেট এসোসিয়েশনের দায়িত্ব পালন করবেন। তারা সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।