চট্টগ্রামের হয়ে খেলবেন মুমিনুল

ক্রীড়া ডেস্ক : বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য স্কোয়াড চূড়ান্ত করেছে চট্টগ্রাম অঞ্চলের প্রতিনিধিত্বকারী দল গাজী গ্রুপ চট্টগ্রাম। তারকাবহুল দলটি তরুণদের দিকেই বেশি ঝুঁকেছে। টি-টোয়েন্টির পরীক্ষিত পারফর্মারদের নিয়ে ভারসাম্যপূর্ণ দল গঠন করেছে চট্টগ্রাম।

‘এ’ গ্রেড থেকে দলটি স্কোয়াডে ভিড়িয়েছে মুস্তাফিজুর রহমানকে, যার জন্য খরচ করতে হয়েছে ১৫ লাখ টাকা। ‘বি’ ক্যাটাগরি থেকে জাতীয় দলের তরুণ তারকাদের দলে টেনেছে চট্টগ্রাম। আছেন লিটন দাস, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত। টেস্ট স্পেশালিষ্ট খ্যাত তাইজুল ইসলাম ছাড়াও টেস্টের অধিনায়ক মুমিনুল হকও আছেন দলে। প্রত্যেকের জন্য দলটি খরচ করবে ১০ লাখ টাকা করে।

৬ লাখ টাকা মূল্যের ‘সি’ গ্রেড থেকে দলে আছেন শুধু শামসুর রহমান। দলের বাকি সদস্যের সবাই ৪ লাখ টাকা মূল্যের ‘ডি’ গ্রেডের, যেখানে আছেন শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, নাহিদুল ইসলাম, সৈকত আলী, রকিবুল হাসান, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয় ও যুব দলের পেসার মেহেদী হাসান। ১৬ জন ক্রিকেটারকে দলভুক্ত করতে দলটির মোট খরচ ১ কোটি ১৩ লাখ টাকা।

একনজরে গাজী গ্রুপ চট্টগ্রাম স্কোয়াড

মুস্তাফিজুর রহমান, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন সৈকত, শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, তাইজুল ইসলাম, শামসুর রহমান, নাহিদুল ইসলাম, সৈকত আলী, রকিবুল হাসান, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয় ও মেহেদী হাসান।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।