বন্দর নগরী

চট্টগ্রামে করোনায়ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু

ফাইল ছবি

রাইজিং কক্স ডেস্ক : চট্টগ্রামে শনিবার তিনজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে তার মধ্যে একজন মারা গেছেন। এটিই চট্টগ্রামে করোনা আক্রান্তের প্রথম মৃত্যু।

আক্রান্ত মৃত ব্যক্তি(৬৯)র বাড়ি চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার আলীনগরের ইছামতি এলাকায়। গত বৃহস্পতিবার (৯এপ্রিল) এই আক্রান্ত রোগী মারা যান বলে নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি।

শনিবার রাতে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি গণমাধ্যমকে জানান, চট্টগ্রামে আজ নতুন আক্রান্ত হয়েছেন তিনজন। এর মধ্যে একজন পাহাড়তলী সিডিএ মার্কেট এলাকার বাসিন্দা; তার বয়স ৫০। আরেকজন চট্টগ্রামের সাতকানিয়া আলী নগরের ইছামতি এলাকার বাসিন্দা; বয়স ৬৯। সাতকানিয়ার এই বাসিন্দাকে মৃত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছিল গত বৃহস্পতিবার।  আক্রান্ত অন্যজন লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার দানপাড়া কোদাল বাড়ির বাসিন্দা; বয়স ৩২। লক্ষীপুরের বাসিন্দা আক্রান্ত ব্যক্তি চট্টগ্রামে থাকেন না। তিনি রামগঞ্জে থাকেন। সেখান থেকে নমুনা সংগ্রহ বিআইটিআইডি পরীক্ষা করা হয়েছে।

সবমিলিয়ে চট্টগ্রামের বিআইটিআইডি’র ল্যাবে আজকে পর্যন্ত ৫৮৭ জনের নমুনা পরীক্ষা তার মধ্যে ১০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এরমধ্যে ৯জন চট্টগ্রামের। আক্রান্তদের মধ্যে একজন মারা গেছেন জানান, সিভিল সার্জন।