গণমাধ্যমবন্দর নগরী

চট্টগ্রাম প্রেস ক্লাবে ফিজিওথেরাপি সেন্টার উদ্বোধন

রাইজিং কক্স ডেস্ক : চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্য ও তাদের পরিবারের সদস্যদের জন্য ফিজিওথেরাপি সেন্টার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হলো। গতকাল বুধবার ফিতা কেটে সেন্টারের উদ্বোধন করেন প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস।

এখন থেকে প্রাথমিক পর্যায়ে প্রতি শনিবার বিকেল ২ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত প্রেস ক্লাবের পঞ্চম তলায় সদস্যরা ঘাড়, কোমর ও হাঁটু ব্যাথা, বাত ও বয়স্কজনিত জয়েন্টের ব্যথা, মেরুদন্ড সমস্যাসহ বিভিন্ন ধরণের সমস্যার সমাধানে প্রয়োজনীয় ফিজিওথেরাপি গ্রহণ করতে পারবেন।

প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সহ-সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, প্রেস ক্লাবের অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক এবং রিহ্যাবিলিটেশন সেন্টারের সহসভাপতি খনরঞ্জন রায়।

উদ্বোধনী বক্তব্যে আলহাজ্ব আলী আব্বাস বলেন,প্রেস ক্লাবের বর্তমান ব্যবস্থাপনা কমিটি কর্মকর্তারা পুরো একটি টিম হিসেবে কাজ করছেন সদস্যদের কল্যাণে। প্রত্যেকেই স্ব স্ব পেশাগত দায়িত্বের পাশাপাশি ক্লাবের উন্নয়ন ও অগ্রগতিতে এগিয়ে এসেছেন। তিনি ক্লাবের সদস্যদের ধৈর্য্য ধরে দীর্ঘমেয়াদী ফিজিওথেরাপি নেয়ার আহবান জানান। একইসাথে ফিজিওথেরাপি সেন্টার স্থাপনে সার্বিক সহযোগিতার জন্য রিহ্যাবিলিটেশন সেন্টার ফর ডিসএবলড-কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানের পর ফিজিওথেরাপির বিভিন্ন বিষয় প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করা হয়। এ বিষয়ে অবহিত করেন রিহ্যাবিলিটেশন সেন্টার ফর ডিসএবলড এর সাধারণ সম্পাদক নিউরো-ফিজিওথেরাপি বিশেষজ্ঞ মোহাম্মদ কামরুজ্জামান।

অনুষ্ঠানে ক্লাবের সহসভাপতি মনজুর কাদের মনজু, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক যুগ্ম মহাসচিব আসিফ সিরাজ, প্রেস ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, কার্যকরী সদস্য স ম ইব্রাহীম, স্থায়ী সদস্য মাখন লাল সরকার, মইনুদ্দীন কাদেরী শওকত, আবু জাফর মোহাম্মদ হায়দার, জাহিদুল করিম কচি, সুলতান আহমদ আশরাফী, স্বপন দত্ত, জাকির হোসেন লুলু, প্রদীপ নন্দী, রোকসারুল ইসলাম, মাহবুব উর রহমান, নির্মল চন্দ্র দাশ, তমাল চৌধুরী, দেব প্রসাদ দাস, মঞ্জুরুল আলম মঞ্জু, জামালুদ্দীন ইউছুফ, রনজিত কুমার দে, প্রভাত বড়ুয়া, সহিদুল ইসলাম সহিদ, নুর উদ্দিন আহমদ, খুরশীদ আলম বশীর, মোহাম্মদ ফারুক, অপর্ণা খাস্তসীর, তপন দাশবর্মন, মুস্তফা নঈম, সাইফুল্লাহ চৌধুরী, রাজেশ চক্রবর্তী, অমিত বড়ুয়া, ফারুক তাহের’সহ বিপুল সংখ্যক সাংবাদিক উপস্থিত ছিলেন।