ছুটে চলেছেন নবাগত সালওয়া

নিশাত নাওয়ার সালওয়া

বিনোদন ডেস্ক : ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ এর প্ল্যাটফরম থেকে প্রথম রানার্স আপ হন নিশাত নাওয়ার সালওয়া। এরপর মোস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ সিনেমায় নায়িকা হিসেবে কাজের সুযোগ পান।

এটিসহ আরো দুটি সিনেমার শুটিং পুরোপুরি শেষ করেছেন নবাগত এই নায়িকা। এরমধ্যে একটি কবরী সারোয়ার পরিচালিত ‘এই তুমি সেই তুমি’ আর অন্যটি সাইদুল ইসলাম রানা পরিচালিত ‘বীরত্ব’। সুন্দরী এই নায়িকার হাতে আছে আরো একাধিক সিনেমা। শামীম আহমেদ রনীর ‘বুবুজান’ ও পুজন মজুমদারের ‘পিয়া রে’ ছবিতে চূড়ান্ত হয়েছেন তিনি। মার্চের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হবে শুটিং। সালওয়া বলেন, সিনেমা নিয়েই ছুটছি। এ মাধ্যমকে নিয়ে দিন দিন স্বপ্ন বড় হচ্ছে।

একেকটা সিনেমার কাজ শেষ করছি আর মনোবল বেড়েই চলছে। এটা সামনে কাজে দেবে বলে মনে হয়। এই নায়িকা যোগ করে বলেন, এখন পর্যন্ত যে ক’টি সিনেমা করলাম তার প্রতিটিই খুব গুরুত্ব সহকারে কাজ করার চেষ্টা করেছি। নতুন হিসেবে আমাকে যেহেতু তারা বিশ্বাস করেছেন তাদের বিশ্বাসটা রক্ষা করার জন্যই চেষ্টা করছি। এদিকে এই কাজগুলোর পর আরো কয়েকটি সিনেমার প্রস্তাব পেয়েছেন সালওয়া। তবে মানসম্মত কাজ না হলে সেগুলোতে জড়াতে চান না তিনি।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।