টেকনাফের ইউপি চেয়ারম্যান শাহাজাহান ভারতে যাওয়ার সময় আটক

রাইজিং কক্স ডেস্ক : সীমান্ত উপজেলা টেকনাফ সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাফর আহমদের ছেলে মো: শাহাজাহান (৪২) কে যশোর বেনাপোল ইমিগ্রেশন পুলিশ আটক করেছে। বৃহস্পতিবার (২৫জুলাই) বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারতে যাওয়ার সময় তাকে আটক করা হয়েছে। তিনি স্বরাষ্ট্রমন্ত্রাণালয়ের তালিকাভূক্ত ইয়াবাকারবারি।

বেনাপোল ইমিগ্রেশন এর সেকেন্ড অফিসার খায়রুল ইসলাম বলেন, তার নামে অস্ত্র মাদকসহ একাধিক মামলা রয়েছে। তার বিদেশ যাওয়া নিষেধাজ্ঞা রয়েছে। সে বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারত যাওয়ার সময় তাকে আটক করা হয়। তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, তার পাসপোর্ট ব্লক ছিল তাই ইমিগ্রেশন তাকে আটক করে থানায় হস্তান্তর করেছে।

যশোর এর নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান বলেন, যদি কারো পাসপোর্টে বিদেশ গমনে বাধা থাকে তবে সে বিদেশ যেতে পারবে না। সে অনুযায়ী বেনাপোল ইমিগ্রেশন পুলিশ আটক করেছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।