টেকনাফ

টেকনাফে গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ৪ মাদক কারবারি আটক

শাহ্ মুহাম্মদ রুবেল, কক্সবাজার : বিপুল পরিমাণ ইয়াবাসহ চার মাদক কারবারিকে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় অপর ছয় মাদক কারবারি পালিয়ে গেছে দাবী জেলা গোয়েন্দা পুলিশের।

১২ মার্চ (বৃহস্পতিবার) টেকনাফের হোয়াইক্যংয়ের কাঞ্জপাড়ার থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে সত্তর হাজার পীচ ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত চার মাদক কারবারি হোয়াইক্যংয়ের কাঞ্জপাড়ার আব্দুল জলিলের ছেলে মোঃ মেসবাহ উদ্দীন (২৭), আবুল কালামের ছেলে মিজানুর রহমান (২৩), মৃত শহর মুল্লুকের ছেলে মোঃ ইমান হোসেন (২৫) এবং নয়াপাড়া বাইন্নাটোডা এলাকার আবদুর রশিদের ছেলে মোঃ মোস্তফা কামাল (২৪)।

কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমেদের নেতৃত্তে ইন্সপেক্টর এসএম মিজানুর রহমান এবং ইন্সপেক্টর মানস বড়ুয়াসহ জেলা ডিবি পুলিশের সদস্যরা অভিযান পরিচালনা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমেদ  জানান, একদল ইয়াবা কারবারির অবস্থান গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ নিচ্ছিত হয়ে উপরোক্ত স্থানে অভিযান পরিচালনা করে। অভিযানে উক্ত চার মাদক কারবারিকে আটক করা হয়। পালিয়ে যাওয়া অপর ছয় মাদক কারবারিকে আটকে অভিযান চলমান রয়েছে বলে জানান জেলা গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা। তাদের বিরুদ্ধে মাদক আইনে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এর আগে চলতি মাসে এক লক্ষ নব্বই হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারি এবং দশ হাজার ইয়াবা এবং নগদ পঁচিশ লক্ষ টাকাসহ এক নারী মাদক কারবারিকে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।