টেকনাফে ইয়াবাসহ দুই যুবক আটক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফ থানাধীন বড়ইতলী এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার ৭ শত ১৫ পিস ইয়াবাসহ দুই জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫, কক্সবাজার।

র‍্যাব সূত্র জানায়, ২১ নভেম্বর (শনিবার) রাত সাড়ে ১০টারদিকে র‌্যাব-১৫এর একটি চৌকষ আভিযানিক দল মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের সামনে চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশীকালে একটি মোটর সাইকেল আসলে তল্লাশী করতে যাওয়ার সময় কৌশলে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে সেন্টমার্টিন পশ্চিম পাড়ার মাষ্টার আব্দুর রহমানের পুত্র মোঃ সিরাজুল ইসলাম (৩৯) এবং টেকনাফ হাবিব পাড়ার বদু মিয়ার পুত্র মোঃ বিল্লাল হোসেন (২৩) কে আটক করে। পরে উপস্থিত স্বাক্ষীদের দেহ তল্লাশী করে ৫ হাজার ৭শত ১৫ পিস ইয়াবা পাওয়া যায় এবং তাদের ব্যবহৃত মোটর সাইকেল, নগদ টাকা,৩টি মুঠোফোন ও ঘড়ি জব্দ করা হয়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদক, মোটর সাইকেল ও নগদ টাকাসহ ধৃত মাদক কারবারীদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।