টেকনাফ

টেকনাফে ইয়াবাসহ যুবক আটক

টেকনাফ সংবাদদাতা : কক্সবাজারের টেকনাফে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবাসহ মহেশখালীয়া পাড়ার সরওয়ার কামাল নামে এক মাদক কারবারীকে আটক করেছে।

সুত্র জানায়, ১৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টারদিকে র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের চৌকষ একটি আভিযানিক দল মাদক ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে হোয়াইক্যং ইউনিয়নের মহেশখালীয়া পাড়ার পুরান দফাদারের বাড়ির পশ্চিমে অবস্থান নেয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে পশ্চিম মহেশখালীয়া পাড়ার ওয়াস করিমের পুত্র মোঃ সরোয়ার কামাল (৩০) কে একটি শপিং ব্যাগসহ আটক করে। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে শপিং ব্যাগ খুলে গণনা করে ৯হাজার ৭শ ৩০পিস ইয়াবা পাওয়া যায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদকসহ ধৃত মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

উল্লেখ্য, পুলিশী রদ-বদলের কারণে মাদক বিরোধী অভিযান কিছুটা শীতল হয়ে পড়ায় নয়াবাজার, সাতঘরিয়া পাড়া, কাঁচার পাড়া, পশ্চিম মহেশখালীয়া পাড়া, কম্বন, খারাংখালী ও নাছর পাড়ার চিহ্নিত মাদক পাচারকারী সিন্ডিকেট আবারো সংগঠিত হয়ে কৌশলে মাদক কারবার জিঁইয়ে রাখায় মাদক কারবার থামানো যাচ্ছেনা বলে একাধিক বিশ্বস্থ সুত্র দাবী করেছেন।