টেকনাফে ইয়াবাসহ যুবক আটক

টেকনাফ সংবাদদাতা : কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের গােদারবিল-কচুবনিয়া পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৫, হাজার ৬৮০ পিস ইয়াবাসহ এক জন মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫।

সুত্র জানায়, বুধবার (৭ অক্টোবর) দুপুর দেড়টারদিকে র‌্যাব-১৫ এর (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল যানবাহনে মাদক ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে গোদারবিল-কচুবনিয়া সড়কের ইসহাক আহমদের বাড়ির সামনে পাঁকা রাস্তায় অবস্থান নেয়।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে একটি শপিং ব্যাগসহ মহেশখালীয়া পাড়ার হাফেজ উল্লাহর পুত্র সৈয়দ উল্লাহ (২০) কে আটক করে। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে শপিং ব্যাগটি তল্লাশী করে ৫ হাজার ৬শ ৮০পিস ইয়াবা পাওয়া যায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদক ও ধৃত মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।