টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ইয়াবা উদ্ধার

আমান উল্লাহ কবির, টেকনাফ : কক্সবাজারের টেকনাফে কোস্টগার্ড জওয়ানেরা একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ১৮ হাজার ৮’শ পিস ইয়াবা উদ্ধার করেছে। ইয়াবা বহনে জড়িত থাকায় চালক ও হেলপার বিহীন ওই মাইক্রো বাসটি জব্দ করেছে।

১৭ জানুয়ারী (রবিবার) দুপুরে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের টেকনাফ বিসিজি ষ্টেশনের জওয়ানেরা মাদক বহনের গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ স্টেশনস্থ লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মাহমুদ এর নেতৃত্বে একটি দল টেকনাফ পাওয়ার হাউজের পূর্বদিকে কায়ুকখালী পাড়া রোডে অভিযানে যায়। এসময় চালকবিহীন একটি মাইক্রো বাস দেখতে পেয়ে লোকজনের উপস্থিতিতে তল্লাশী চালায়। তল্লাশির এক পর্যায়ে গাড়ির সীট বেল্টের নীচে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১৮ হাজার ৮’শ পিস ইয়াবা পাওয়া যায়। এসময় চালক-হেলপার না থাকায় কাউকে আটক করা যায়নি এবং অবৈধ মাদকের মালিক কে তা সনাক্ত করা সম্ভব হয়নি।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে পদক্ষেপ গ্রহণেল জন্য জব্দকৃত ইয়াবা ও মাইক্রোবাসটি টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ খন্দকার মুনিফ তকি এই তথ্য নিশ্চি করেছেন।
তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জন নিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।