টেকনাফ

টেকনাফে কথিত বন্দুক যুদ্ধে দুই সহোদর নিহত

টেকনাফ প্রতিনিধি: টেকনাফে গ্রেফতারের পর কথিত পুলিশের বন্দুক যুদ্ধে মোহাম্মদ ফারুক (৩৭), আজিদুল ইসলাম (২৩) দুই সহোদর নিহত হয়েছে। যারা মাদক ব্যবসায়ী বলে পুলিশের ভাষ্য। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবা, দুটি বন্দুক ও ১১টি গুলি পাওয়া গেছে। শুক্রবার ভোরে টেকনাফ উপজেলার হোয়াইক্ষ্যং ইউনিয়নের মৌলভীবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের মৌলভীবাজার এলাকা থেকে আজাদুল ও ফারুককে গ্রেপ্তার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে দুই ভাই মৌলভীবাজার এলাকা থেকে ইয়াবা ও অস্ত্র সংগ্রহ করে চট্টগ্রামে বিক্রির কথা স্বীকার করেন। শুক্রবার ভোরে তাদের নিয়ে ইয়াবা উদ্ধারে যায় পুলিশ। ঘটনাস্থলে পৌঁছানো মাত্র পুলিশকে লক্ষ করে তাদের সহযোগীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার কাঞ্চননগর এলাকার হাকিম আলীর ছেলে মো. আজাদুল হক (২৩) ও তার বড় ভাই মোহাম্মদ ফারুক (৩৭) নামে দুই ভাই গুলিবিদ্ধ হন। তাদের কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
টেকনাফ থানার পরিদর্শক প্রদীপ কুমার দাশ বলেন, আজাদুল হকের বিরুদ্ধে টেকনাফ থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এসব মামলায় তিনি পলাতক ছিলেন। ফারুকও একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নামেও চট্টগ্রামের বিভিন্ন থানায় মাদক মামলা রয়েছে। তাদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ভোরের এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছেন ওসি প্রদীপ কুমার।

Comment here