টেকনাফে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফে ২ লাখ ৬৩ হাজার ৯৮০ ইয়াবা দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হল- আব্দুর রশিদ (৩৬) ও আব্দুল হামিদ (২৬)।

আজ শুক্রবার (২৯ জানুয়ারি) রাত সাড়ে ১২টায় উপজেলার হাবিরপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারতৃত আব্দুর রশিদ টেকনাফের বড় হাবিবপাড়ার নজির আহাম্মদের ছেলে ও গোদারবিল এলাকার আব্দুর রহমানের ছেলে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফের হাবিরপাড়া এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালিত হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে আব্দুর রশিদকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে বসতঘরের সামনে আমগাছের নিচে মাটি খুঁড়ে এক লাখ ৩৭ হাজার ৯শ’ ইয়াবা উদ্ধার করা হয়। পরে আব্দুর রশিদের দেয়া আরও তথ্যানুযায়ী তার ভগ্নিপতির বসতঘরের গোসলখানার স্লাবের নিচে লুকানো অবস্থায় এক লাখ ২৬ হাজার ৮০ ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত সর্বমোট ২ লাখ ৬৩ হাজার ৯৮০ ইয়াবার আনুমানিক মূল্য ১৩ কোটি ২০ লাখ টাকা।

তিনি আরও জানান, আটককৃত আসামিরা আরো জানায়, তারা কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরে তা বিভিন্ন কৌশলে কক্সবাজারসহ দেশের বিভিন্ন অঞ্চলে বিক্রয় করে আসছে। আটককৃতদের বিরুদ্ধে টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।