টেকনাফে মাদক ও মানবপাচার বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা

টেকনাফ সংবাদদাতা : কক্সবাজারের টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে মহিলা ও শিশু উন্নয়ন কমিটি কর্তৃক টেকনাফ উপজেলায় নির্বাচিত জনপ্রতিনিধি, ঈমাম, পুরোহিত ও গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে মাদক ও মানবপাচার বিষয়ে এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তারনন মিলি’র সভাপতিত্বে উক্ত কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ নুরুল আলম।প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম বলেন, মাদকের মতো মরণ নেশা থেকে সকল বেঁচে থাকলে হবে, আমাদের সন্তাদের রক্ষা করতে হবে, আগামী প্রজন্ম যেন মাদকের মতো মরণ নেশায় জড়িত না হয় সে দিকে খেয়াল রাখতে হবে। কিভাবে আমরা নিজেদের এবং পরিবার পরিজন ও নিজ নিজ এলাতাকে মাদক ও মানব পাচার রক্ষা করতে পারি সেই বিষেয়ে আজকের অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালাতে সুন্দরভাবে আলোচলা করা হবে। এছাড়াও উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ অস্থায়ী কার্যালয়ের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল, শিক্ষক, গণমাধ্যমকর্মী প্রমূখ।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।