টেকনাফ

টেকনাফে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা গ্রেফতার

টেকনাফ সংবাদদাতা : কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং বাজার সংলগ্ন কক্সবাজার-টেকনাফ পাকা রাস্তার উপর থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ তিন জন রোহিঙ্গা মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

মঙ্গলবার রাত ৭টা ৪০ মিনিটের  দিকে মিয়ানমার থেকে পাচার হয়ে আসা ইয়াবা ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে র‍্যাব-১০ সদস্যদের একটি দল হোয়াইক্যং বাজার সংলগ্ন ব্রীজের দক্ষিণ পাশে অভিযানে গেলে মাদক ক্রয়-বিক্রয়ে জড়িত অপরাধীরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা ধাওয়া করে তিন রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। এসময় তাদের দেহ তল্লাশী করে ১০হাজার ইয়াবা পাওয়া যায়। র‍্যাবের পাঠানো প্রেসনোট সূত্রে এসব তথ্য জানা যায়।

আটক অপরাধীরা হচ্ছে, হোয়াইক্যং ইউনিয়ন উনছিপ্রাং ২২ নং রোহিঙ্গা ক্যাম্পের ৩নং ব্লক-বি’র বাসিন্দা কবির আহম্মদ’র পুত্র মোঃ তৈয়ব (২০), ৪নং ব্লক- এফ’র বাসিন্দা মোঃ আবুর পুত্র শফিক আলম (২০), ৪নং ব্লক-এ’র বাসিন্দা এজাহার হোসেন’র পুত্র মোঃ ইব্রাহীম (১৯)।

সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৫’র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, ইয়াবাসহ আটক তিন রোহিঙ্গা মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করার জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।