পেকুয়ায় ট্রকাচাপায় ব্যবসায়ীর মৃত্যু

অনলাইন ডেস্ক : কক্সবাজারের পেকুয়ায় ট্রাকচাপায় গিয়াস উদ্দিন (৩৮) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় মো. ইসমাইল (৪৫) নামের অপর একজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে উপজেলার টৈটং ইউনিয়নের হাজীবাজার এলাকার আনোয়ারা-বাঁশখালী-পেকুয়া-চকরিয়া (এবিসি) আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত গিয়াস উদ্দিন টৈটং ইউনিয়নের হিরাবুনিয়া এলাকার ইসলাম আহমদের ছেলে। আহত মো. ইসমাইলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টৈটং বাজারে গিয়াস উদ্দিনের একটি মুদিদোকান আছে। রাতে তাঁর ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মো. ইসমাইলকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। গরুবোঝাই একটি ট্রাক হাজীবাজার এলাকায় দুজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে গিয়াস উদ্দিন মারা যান। এ সময় গরুবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুর রহমান মজুমদার বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি খাদ থেকে তোলার চেষ্টা চলছে। ঘটনার পরপরই পালিয়ে গেছেন ট্রাকচালক।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।