চকরিয়ায় ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ট্রাক। ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক : কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং আজিজনগর স্টেশনের অদুরে তেলবাহী ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী ২ যুবক নিহত হয়েছে।

সোমবার রাত ১১টার দিকে ঘটেছে এ ঘটনা। তবে এই রির্পোট লেখা পর্যন্ত নিহত মোটর সাইকেল আরোহী দুইজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো.আনিসুর রহমান।

তিনি বলেন, ঘটনার খবর পেয়ে দ্রুত হাইওয়ে পুলিশের একটি টিমকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। উদ্ধারের পর নিহত দুইজনের পরিচয় নিশ্চিত করা সম্ভব হবে।
দুর্ঘটনার বরাত দিয়ে ঘটনাস্থল থেকে মুঠোফানে হারবাং ইউনিয়নের বাসিন্দা মোহাম্মদ মিরান জানান, চট্টগ্রাম থেকে তেল ভর্তি করে একটি ভাউচার (তেলবাহি গাড়ি) চট্টমেট্রো-চ (নং ৪১-০০৫৭) ফিরছিলেন। ওইসময় গাড়িটি কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং আজিজনগর স্টেশনের অদুরে নুর আয়েশার টেক এলাকায় পৌঁছলে বিপরীত থেকে আসা একটি মোটর সাইকেল সাইকেল (নং কুমিল্লা হ-১৩-৮৫০২) সামনা-সামনি ট্রাকের নীচে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলে প্রাণ হারান মোটর সাইকেল আরোহী দুই যুবক।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।