উখিয়া

থাইংখালী ইভেন্ট ম্যানেজমেন্ট এন্ড সার্ভিস মার্কেটিং’র শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : উখিয়া উপজেলায় নতুনভাবে যাত্রা শুরু করলো পালংখালী ইউনিয়নের থাইংখালী এলাকার এক দল স্বপ্নবাজ তরুণদের সমন্বয়ে গঠিত উপজেলার প্রথম ডিজিটাল ব্যবসায় প্রতিষ্ঠান থাইংখালী ইভেন্ট ম্যানেজমেন্ট এন্ড সার্ভিস মার্কেটিং

বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরের নামাজের পর খতমে কুরআন পাঠ করার মাধ্যমে শুভ উদ্বোধন হয় এই প্রতিষ্ঠানের। এরপর স্থানীয় পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরী ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

এসময় প্রতিষ্ঠানের কর্ণধার নোমান খান তাদের ব্যবসার উদ্দেশ্য ও ধরন সম্পর্কে উপস্থিত সকলের সামনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। সেখানে তিনি উল্লেখ করে বলেন,”সেবাই আমাদের মূল লক্ষ্য। কারণ আমার জানামতে বৃহত্তর উখিয়া উপজেলায় আমরাই প্রথম এ ধরনের ডিজিটাল মার্কেটিং প্রতিষ্ঠান চালু করেছি। এখানে ইভেন্ট সম্পর্কিত যেকোনো ধরনের সেবা আমরা দিবো বলে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছি। আশাকরি সাধারণ মানুষ আমাদের ইতিবাচক ভাবে গ্রহণ করবে এবং আমাদের সেবা সমূহ নিতে আগ্রহ প্রকাশ করবে।”

উদ্বোধন কালে পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. গফুর উদ্দিন চৌধুরী সম্ভাবনাময়ী প্রতিভাবান তরুণদের উদ্দেশ্যে বলেন,”এধরনের আরও প্লাটফর্ম বেছে নিয়ে নিজের মেধাশক্তি ও শ্রমকে কাজিয়ে লাগিয়ে চাইলে জীবনে উন্নতি সাধন করা সম্ভব। যারা সৎ চিন্তার অধিকারী ও এধরনের সেবামূলক ব্যবসায় করতে ইচ্ছুক তাদের উদ্দেশ্যে আমি বলব, আপনারা কাজে নেমে পড়ুন সফলতা আসবেই।”

পরিশেষে তিনি তাদের অভূতপূর্ব উদ্যোগকে স্বাগত জানান ও প্রতিষ্ঠানের সফলতা কামনা করেন।

থাইংখালী ইভেন্ট ম্যানেজমেন্ট এন্ড সার্ভিস মার্কেটিং-এ উপজেলার যেকোনো প্রান্ত থেকেই অর্ডার করলে শতভাগ সহায়তা দিতে সক্ষম বলে দাবী করছেন তারা। সেখানে ইভেন্ট সম্পর্কিত জিনিসপত্রের পাশাপাশি তারা ট্রান্সপোর্ট, ট্যুরিজম সার্ভিস, হোটেল রুম বুকিং, টিকেটিং, গাড়ি ভাড়া, স্টল নির্মাণ, বিউটি পার্লার সার্ভিস, প্রশিক্ষণ সংশ্লিষ্ট কাজ, যাবতীয় প্রিন্টিং সহ যে কোনো পণ্যের অর্ডার ও হোম ডেলিভারী প্রদান করবেন। এছাড়া আরও বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে থাকবেন।

Comment here