বিনোদন

দীর্ঘ ২ বছর পর শুটিংয়ে ফিরলেন সুস্মি রহমান

সুস্মি রহমান

বিনোদন ডেস্ক : করোনা ভাইরাসের করণে দীর্ঘদিন ঢালিউডের সব ধরনের শুটিং বন্ধ ছিল। ইতিমধ্যে স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ে ফিরতে শুরু করেছেন তারকারা। লকডাউনের বিরতি কাটিয়ে অবশেষে শুটিং ফ্লোরে ফিরলেন তরুণ প্রজন্মের অভিনেত্রী সুস্মি রহমান।

কমল সরকার পরিচালিত ‘দায়মুক্তি’ ছবির মাধ্যমে বৃহস্পতিবার ক্যামেরার সামনে দাঁড়ালেন সুস্মি রহমান। ৮ অক্টোবর থেকে উত্তরার একটি শুটিং স্পটে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। এতে সুস্মির সহশিল্পী হিসেবে আছেন জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক। দীর্ঘদিন পর শুটিংয়ে ফেরা প্রসঙ্গে সুস্মি বলেন, অনেকে দিনই তো ক্যামেরায় বাহিরে ছিলাম। যেহেতু অভিনয় আমার পেশা, তাই অভিনয় থেকে তো আর দূরে থাকা যাবে না। কিছুদিন আগে থেকেই নতুন কাজের প্রস্তাব পেয়ে আসছি।আর ‘দায়মুক্তি’ সিনেমায় আমার চরিত্রটি বেশ ভালো। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে।

নির্মাতা কমল সরকার জানান, বৃহস্পতিবার সকাল থেকেই আমার ‘দায়মুক্তি’ সিনেমার শুটিংয়ের ক্যামেরা ওপেন হয়েছে। এদিন শুটিংয়ে সাইমন সাদিক বাদে অন্যসব শিল্পীরায় উপস্থিত ছিলেন। মাঝখানে ২ দিনের বিরতি দিয়ে রবিবার (১১ অক্টোবর) থেকে আবারও উত্তরায় শুটিং শুরু হবে।এদিন সাইমনও উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, সুস্মি রহমান ২০১৮ সালে শাখাওয়াত হোসেন পরিচালিত ‘আসমানী’। সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষিক্ত হন চিত্রনায়িকা সুস্মি রহমান। এরপর আর তাকে নতুন কোন সিনেমায় দেখা যায়নি। অবশেষে ‘দায়মুক্তি’ সিনেমার মাধ্যমে আবারও নতুন করে ফিরলেন সুস্মি।