উখিয়ারাজনীতি

‘দুর্নীতি, সাম্প্রদায়িকতা ও লুটপাটের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে’

বক্তব্য রাখছেন নাঈমুল হক চৌধুরী টুটুল। ছবি: রাইজিং কক্স

ফারুক আহমদ, উখিয়া : জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) উখিয়া উপজেলা শাখার সম্মেলন শনিবার (৪ জানুয়ারী) বিকেলে কোট বাজার আলহাজ্ব হাকিম আলী স্কুল মিলতায়নে অনুষ্ঠিত হয়েছে।

জাসদ উখিয়া শাখার সভাপতি শফিউল আলম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা জাসদের সভাপতি নাঈমুল হক চৌধুরী টুটুল। প্রধান বক্তা ছিলেন জেলা জাসদের সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার পৌর জাসদের সভাপতি সাবেক ছাত্রনেতা মোহাম্মদ হোসাইন মাসু। উখিয়া জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিক উদ্দিন চৌধুরী পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি নাঈমুল হক চৌধুরী টুটুল বলেন, সর্বত্র দুর্নীতি লুটপাট ও দূঃশাসন যেন নিয়মে পরিণত হয়েছে। জাসদ গণমানুষের রাজনীতি করে। যেখানে অন্যায় অবিচার সেখানে আমাদের প্রতিবাদ। বৈষম্যের বিরুদ্ধে ও সু শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে আমাদের সংগ্রাম অব্যাহত থাকবে। তিনি দুর্নীতি, সাম্প্রদায়িকতা ও লুটপাটের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহ্বান জানান।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন জেলা জাসদের প্রচার ও প্রকাশনা সম্পাদক পরিতোষ বড়ুয়া, উখিয়া জাসদের যুগ্ন সম্পাদক এডভোকেট অনিল কুমার বড়ুয়া সাংগঠনিক সম্পাদক শান্ত বড়ুয়া, জাতীয় শ্রমিক জোটের সভাপতি প্রদীপ দাস।

অনুষ্ঠিত সম্মেলনে শফিউল আলম বাবুলকে সভাপতি অ্যাডভোকেট অনিল কুমার বড়ুয়াকে সহ-সভাপতি অ্যাডভোকেট রফিক উদ্দিন চৌধুরীকে সাধারণ সম্পাদক ও শান্ত বড়ুয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট উখিয়া উপজেলা জাসদের নতুন কমিটি গঠন করা হয়েছে বলে জানান জেলা জাসদের সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন