কক্সবাজার

দৈনিক অধিকার’র কক্সবাজার প্রতিনিধি হলেন শাহ্ মুহাম্মদ রুবেল

রাইজিং কক্স সংবাদদাতা : দৈনিক অধিকারের কক্সবাজার জেলা প্রতিনিধি নিযুক্ত হয়েছেন তরুন সাংবাদিক ইন্জিনিয়ার শাহ্ মুহাম্মদ রুবেল। শনিবার দৈনিক অধিকারের জেলা ও বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ঢাকা অধিকারের প্রধান কার্যালয়ে। সম্মেলনের শেষে দৈনিক অধিকার সম্পাদক শাহ্ মুহাম্মদ রুবেলের হাতে আনুষ্ঠানিক ভাবে নিয়োগপত্র তুলে দেন।

এছাড়াও স্রোতের বিপরীতে চলা তরুন সাংবাদিক ইন্জিনিয়ার শাহ্ মুহাম্মদ রুবেল কক্সবাজারের বহুল প্রচারিত জনপ্রিয় নিউজ পোর্টাল নিউজ কক্সবাজার , আলোকিত টেকনাফ, আলোকিত বিডি ও ডেইলি টেকনাফ ডটকমের প্রধান সম্পাদক, স্বপ্নদ্রষ্টা ও চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

শাহ্ মুহাম্মদ রুবেল স্বচ্ছতা,পেশাদারিত্বের সাথে সাংবাদিকতা জগতে আপন মহীমায় নিজের অবস্থান তৈরী করতে সক্ষম হয়েছেন।কর্ম যোগ্যতায় ও মননশীল লিখনী,বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের জন্য পাঠক মহলে কুড়িয়েছেন আস্থা ও বিশ্বস্থতার স্বাক্ষর।পাশাপাশি কম্পিউটার সফ্টওয়ার ইন্জিনিয়ার।

চট্টগ্রাম ও সিলেট বিভাগের সব জেলার প্রতিনিধিরা চতুর্থ ও শেষ ধাপের এ সম্মেলনে উপস্থিত ছিলেন।
শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর গ্রীন রোডে দৈনিক অধিকারের প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন- দৈনিক অধিকারের সম্পাদক মো. তাজবীর হুসাইন, সহযোগী সম্পাদক গোলাম মোহাম্মদ যাকারিয়া, নিউজ ইনচার্জ রাফি আহমেদ দেওয়ান, কান্ট্রি ডেস্ক ইনচার্জ রাহুল বিশ্বাস মুন্না। অনুষ্ঠান সঞ্চালনা করেন কান্ট্রি ডেস্ক ডেপুটি ইনচার্জ ও ভারপ্রাপ্ত শিফট ইনচার্জ মো. সাইদুল আজীম।