উখিয়াগণমাধ্যম

ধামরাইয়ে সাংবাদিক হত্যা; উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নিন্দা       

সংবাদ বিজ্ঞপ্তি : ঢাকার ধামরাই উপজেলায় কর্মরত বেসরকারি টেলিভিশন চ্যানেল ‍‌‌‌’বিজয়’র ধামরাই প্রতিনিধি সাংবাদিক জুলহাস উদ্দিনকে পেটে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ, সহ-সভাপতি- মো: জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, দপ্তর সম্পাদক রফিক মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিদুয়ানুর রহমান, কার্যকরি সদস্য তানভীর শাহরিয়ার, হেলাল উদ্দিন ও তাসপ্রিয়া বিনতে কাশেম ঘটনার সাথে জড়িত সকল আসামিদের গ্রেফতারপূর্বক দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবারিয়া গ্রামের কালী মন্দিরের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা দুজনকে আটক করে পুলিশের হাতে সোপর্দ রেছে। নিহত জুলহাস উদ্দিন ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের দক্ষিণ হাতকোরা গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে।