নাইক্ষ্যংছড়িতে সীমান্তে ফের অস্ত্র উদ্ধার করেছে বিজিবি

শামীম ইকবাল চৌধুরী : নাইক্ষ্যংছড়ি সীমান্তের দৌছড়ি ইউনিয়নের ছাগলখাইয়া এলাকার লেদুরমূখ স্থানে সন্ত্রসীদের ধাওয়া করে দেশি-বিদেশি অস্ত্র উদ্ধার করেছে নাইক্ষ্যংছড়ি জোনের ১১ বিজিবি।

মঙ্গলবার (৮ সেপ্টম্বার) সকাল ১২টায় উপজেলার দৌছড়ি ইউনিয়নের ছাগলখ্যাইয়া এলাকার লেদুরমূখ নামক স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১টি এস,বি,বি,এল বন্দুক ও ৮টি দেশীয় তৈরি এক নলা বন্দুকসহ ৯টি বন্দুক উদ্ধার করা হয়।

বিকেল ৫টায় নাইক্ষ্যংছড়ি জোনের ১১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) অধিনায়ক লে: কর্ণেল শাহ আবদুল আজিজ আহাম্মদের স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, ৮ সেপ্টম্বার সকাল ১২ টায় দৌছড়ি ইউনিয়নের ছাগলখ্যাইয়া এলাকার লেদুরমূখ নামক স্থানে ১১ বিজিবি’র অধিনায়ক লে: কর্ণেল শাহ আবদুল আজিজ আহাম্মদের নেতৃত্বে এবং সহকারি পরিচালক মোহাম্মদ জামাল হোছাইনসহ সীমান্তের জোয়ানেরা অভিযান চালিয়ে সন্ত্রাসীদের আস্তানা থেকে ১টি এস,বি,বি,এল বন্দুক ও ৮টি দেশি তৈরিসহ মোট ৯টি অস্ত্র উদ্ধার করা হয়।

১১ বিজিবি’র অধিনায়ক জানান, সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে অস্ত্র পাচার,অবৈধ কাঠ পাচারসহ যে কোন ধরনের সন্ত্রাসী কর্যক্রম রোধে বিজিবি এ ধরনের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত থাকবে বলে জানান।

উল্লেখ্য গত ৪ সেপ্টেম্বর বিশেষ অার একটি অভিযান ৫টি অস্ত্রসহ বিপুল পরিমাণ অস্ত্র গোলাবারুদ উদ্ধার করেছে ১১ বিজিবি।

 

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।