নিউজিল্যান্ড সফরে যাচ্ছেন না সাকিব

সাকিব আল হাসান। ফাইল ছবি

ক্রীড়া ডেস্ক, রাইজিং কক্স : নিষেধাজ্ঞা কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন সাকিব আল হাসান। ১ম ওয়ানডেতে দাপুটে পারফরম্যান্স দিয়ে ম্যাচসেরা হয়েছেন, ফেরাটা হয়েছে রাজার মতই। তবে এই তারকা অলরাউন্ডারের সার্ভিস নিউজিল্যান্ড সফরে পাবে না বাংলাদেশ দল।

নতুন বছরের শুরুর দিনে সাকিব আল হাসান জানিয়েছিলেন তৃতীয় সন্তানের অপেক্ষায় আছেন তিনি। মূলত তৃতীয় সন্তানের পৃথিবীতে আসার সময়ে স্ত্রীর পাশে থাকতেই নিউজিল্যান্ড সফর মিস করতে হবে তাকে।

ডেইলি সানকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্তা নিশ্চিত করেছেন যে নিউজিল্যান্ড সফরে না যাবার ব্যাপারে সাকিব মৌখিকভাবে তাদের জানিয়েছেন।

৩ টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে ফেব্রুয়ারির শেষের দিকে নিউজিল্যান্ডে উড়ে যাবে টাইগাররা। সিরিজ শুরু হবে ১৩ মার্চ থেকে।

ডেইলি সানকে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানিয়েছেন, ‘নিউজিল্যান্ড সফরে না যাবার ব্যাপারে আমরা এখনো তার কাছ থেকে কোন আনুষ্ঠানিক চিঠি পায়নি। যদি পাই, তাহলে অবশ্যই আমরা সেটা বিবেচনা করব।’

বাংলাদেশের নিউজিল্যান্ড সফরের সূচি-
১ম ওয়ানডে- ১৩ মার্চ, ডুনেডিন
২য় ওয়ানডে- ১৭ মার্চ, ক্রাইস্টচার্চ
৩য় ওয়ানডে- ২০ মার্চ, ওয়েলিংটন

১ম টি-টোয়েন্টি- ২৩ মার্চ, নেপিয়ার
২য় টি-টোয়েন্টি- ২৬ মার্চ, অকল্যান্ড
৩য় টি-টোয়েন্টি- ২৮ মার্চ, হ্যামিল্টন।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।