পেকুয়া

পেকুয়ায় করোনা আক্রান্ত সন্দেহে ৬ জনের নমুনা সংগ্রহ

সংগৃহীত ছবি

রাইজিং কক্স ডেস্ক : পেকুয়ায় করোনা আক্রান্ত সন্দেহে তাবলীগ ফেরৎ দুই ছাত্রসহ মোট ৬ জনের নমুনা সংগ্রহ করেছে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল টিম। দুই ছাত্রসহ ৩ শ্রমিক নারায়নগঞ্জ ফেরৎ বাকি একজন সিতাকুন্ড থেকে পেকুয়ায় আসে।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এরআর.এম.ওডাঃ মুজিবুর রহমান জানান, করোনা সন্দেহে পেকুয়া সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ভোলাইয়া ঘোনা এলাকার মৌলভী এনায়েতুল করিম এর ছেলে মোহাম্মদ হাসান (১৮) অপরজন মগনামা ইউনিয়নের ২নং ওয়ার্ডের অধিবাসী মৌলানা শাহ আলমের ছেলে তানজিদুল ইসলাম (১৮) নারায়নগঞ্জ থেকে তাবলীগ জামাত ফেরৎ দুজনই এস.এস.সি পরীক্ষা শেষে তাবলীগ জামাতে গিয়েছিল।

অপরদিকে রাজাখালী ইউনিয়নের সুন্দরীপাড়া এলাকার অধিবাসী নারায়নগঞ্জ কনফিডেন্স সিমেন্ট কারখানায় কর্মচারী তিনশ্রমিক এবং সীতাকুন্ড ফেরত টেটং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের অধিবাসী নুরুল ইসলাম (৪৫) পেকুয়ায় আসে । তাদের কে করোনা সন্দেহে নমুনা সংগ্রহ করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয় । আগামী ১১ এপ্রিল শনিবার নাগাদ তাদের নমুনা পরীক্ষার রেজাল্ট আসবে ।

তিনি আরো জানান, আজ ৯ এপ্রিল সকাল ১০ টায় তাদের বাড়ী বাড়ী গিয়ে এসব নমুনা সংগ্রহ করা হয় । এসময় পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্প্রচারিত টিকাদান কর্মসুচির সদস্য জহিরউদ্দিন, ম্যাডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) আতিকুল বাহার নমুনা সংগ্রহ করতে সহোযোগিতা করেন ।

এবিষয়ে ভোলাইয়া ঘোনা এলাকার তারেক আজিজ জানান,হাসান এসএসসি পরীক্ষা শেষে তাবলীগ জামাতে যায় । তাবলীগ থেকে এসে তার দাদার অর্থায়নে দুস্থ দে মাঝে এলাকার বাড়ী বাড়ী ত্রাণ বিতরণ করেন, আজ পেকুয়া হাসপাতাল থেকে ডাক্তার এসে তার নমুনা সংগ্রহ করেন।

করোনা সন্দেহে নমুনা পরীক্ষা কথা স্ব ম্ব এলাকায় ছড়িয়ে পড়লে জনসাধরণের মাঝে আতংক বিরাজ করছে ।