পেকুয়ায় সড়কের গাছ কাটা নিয়ে সংঘর্ষে নিহত ১

পেকুয়া সংবাদদাতা : কক্সবাজারের পেকুয়ায় সড়কের গাছ কাটা নিয়ে সংঘর্ষের জের ধরে মোখতার আহমদ (৫০) নামের এক ব্যক্তিকে অন্ডকোষ চেপে ধরে হত্যা করা হয়েছে । নিহত মোখতার আহমেদ বারবাকিয়া ইউনিয়নের মৃত ছৈয়দ নুরের পুত্র বলে জানা গেছে। শুক্রবার সকাল ১০টায় পেকুয়া-বাশঁখালী সড়কের পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাদিমা কাটা এলাকায় এ ঘটনা ঘটে।

পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকেই বাবা- মেয়েকে গ্রেফতার করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার দিন সকাল সাড়ে ৯টার দিকে বারবাকিয়া ইউনিয়নের কাদিমা কাটা এলাকার ছৈয়দ নূরের পুত্র মোখতার আহমদ সড়কের একটি গাছ কেটে নিতে যায়। তিনি গাছ কাটা শুরু করলে একই এলাকার আবদুর রশিদ নামের এক ব্যক্তি সড়কের গাছ না কাটার জন্য অনুরোধ করেন। এ সময় দু’পক্ষের মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। খবর পেয়ে ১০টার দিকে আবদুর রশিদের পক্ষে আরও কয়েকজন গিয়ে এ ঘটনায় যোগ দেয়। এক পর্যায়ে আবদুর রশিদের মেয়ে উর্মি আক্তার গাছ কাটতে যাওয়া মোখতার আহমদের অন্ডকোষ চেপে ধরলে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।
পুলিশ জানায় , ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে এ ঘটনায় জড়িত বাবা মেয়ে যথাক্রমে আবদুর রশিদ ও তার মেয়ে উর্মি আক্তারকে গ্রেফতার করেছেন।

এ বিষয়ে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল আজম জানান, সড়কের গাছ কাটা নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে উর্মি আক্তার নামে এক নারী মোখতার আহমদের অন্ডকোষ চেপে ধরায় এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকেই উর্মি আক্তার ও তার বাবা আবদুর রশিদকে গ্রেফতার করা হয়েছে।

 

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।