প্রতারণা মামলায় লায়ন মুজিব’র জামিন আবেদন নাচক

অনলাইন ডেস্ক : কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফান্ডের প্রায় ৬ কোটি টাকা আত্মসাৎকারী ও প্রতারক কক্সবাজার বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টির সেক্রেটারি লায়ন মুজিবুর রহমান প্রকাশ লরেল মুজিব সহ তিনজন অপকর্মের দোসরদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় দায়েরকৃত মামলা নং ১(৬)২০ তে গোপনে জামিন লাভের জন্য মহামান্য হাইকোর্ট বিভাগের এনেক্স কোর্ট নং ২১ এ বিচারপতি শেখ মো জাকির হোসেন এবং বিচারপতি কে এম জাহিদ সরওয়ার এর দ্বৈত বেঞ্চে Tender No. : 28665 মূলে আবেদন করিলে, ২২ সেপ্টেম্বর রাস্ট্র পক্ষের ডেপুটি এটর্নি জেনারেল আবুল হাশেমের তীব্র বিরোধিতায় মহামান্য আদালত জামিন আবেদন নামঞ্জুর করে ৪ সপ্তাহের মধ্যে নিম্ন আদালতে আত্নসমর্পণের নির্দেশ দেন এবং তাদের জামিনের আবেদন disposed of (নিষ্পত্তি) করে দেন।

শুনানিতে ডেপুটি এটর্নি জেনারেল মহামান্য হাইকোর্ট বিভাগকে অবহিত করেন যে, আসামী লরেল মুজিব একজন চিহ্নিত প্রতারক। চেক প্রতারণার মামলায় সাজাপ্রাপ্ত ও চট্টগ্রামের পাচঁলাইশ থানার মামলা নং ৮(৬)২০ সহ বহু প্রতারণা ও আত্মসাৎ মামলায় ওয়ারেন্টভূক্ত ও পলাতক আসামী। তারা বিশ্বিবদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টির সদস্য হয়ে Criminal Breach of Trust করে পরস্পর যোগসাজশে বিশ্ববিদ্যালয়ের কোটি কোটি টাকা তসরূপ ও আত্মসাৎ করেছে। মামলার ধারা দুদক শিডিউল ভুক্তও হয়। উক্ত তথ্যাদি গোপন করে, জামিনের দরখাস্ত দিয়েছে। সব অপরাধের বিচার জরুরী।

রাইজিংকক্স.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।