উখিয়াকক্সবাজারবিনোদন

প্রাণ লেয়ার সেরা কণ্ঠের ২য় রানারআপ কক্সবাজারের হিরু

বিজয়ী হওয়ার পর আব্দুল্লাহ হিরু

এম. সালাহ উদ্দিন আকাশ, রাইজিং কক্স  : সুরের জাদুকরী প্রতিভায় টান টান উত্তেজনার মধ্য দিয়ে  ৫ হাজার প্রতিযোগিকে পেছনে ফেলে ‘Pran Layer The Maestro Season2-2019’ (প্রাণ লেয়ার সেরা কণ্ঠ!)  এর ২য় রানারআপ নির্বাচিত হয়েছেন কক্সবাজারের উখিয়ার তরুণ কণ্ঠশিল্পী আব্দুল্লাহ হিরু।

১৯ ফেব্রুয়ারী গুলশান ১ এর স্পেকট্রা কনভেনশন সেন্টারে এ আয়োজন অনুষ্ঠিত হয়।

অতিথিদের হাত থেকে ২য় রানারআপের পুরষ্কার নিচ্ছেন আব্দুল্লাহ হিরু। ছবি: সংগৃহীত

‘Pran Layer The Maestro Season2-2019’ এ সারা দেশ থেকে প্রায় ৫হাজার প্রতিযোগি অংশ নেয়। যেখান থেকে বাঁচাই করে টপ ১০০ জন প্রতিযোগি নেওয়া হয়। পরবর্তীতে ১০০জন থেকে ৩০ জনের লাইভ রেকর্ড নিয়ে বিচারক ও দর্শক ভোটে টপ ১০জনকে নির্বাচন করা হয়। সর্বশেষ টপ-১০ জনের লাইভ রেকর্ড নিয়ে বিচারক ও দর্শক ভোটে আব্দুল্লাহ হিরু ২য় রানারআপ হিসেবে নির্বাচিত হন। এছাড়াও চ্যাম্পিয়ন সিলেটের নন্দিতা দিশা, প্রথম রানারআপ হিসেবে ঢাকার মানিস দাস নির্বাচিত হয়েছেন ।

বিজয়ী ৩ শিল্পী ক্রেস্ট ও টাকা ছাড়াও পাচ্ছেন শায়ান চৌধুরী অর্ণবের করা সুর ও সংগীত আয়োজনে গান করার সুযোগ। সবশেষে শান্তিনিকেতনে গান শেখারও সুযোগ মিলছে তাদের।

আব্দুল্লাহ হিরু রাইজিং কক্স ডটকম কে বলেন, ‘সর্ব প্রথম আল্লাহর কাছে হাজার শুকরিয়া জানায় আর দর্শক যারা এত কষ্ট করে ভোট দিয়ে আমাকে ২য় রানারআপ হিসেবে নির্বাচিত করেছেন সেই দর্শক, বিচারক, আয়োজকদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

উল্লেখ্য, আব্দুল্লাহ হিরো কক্সবাজার জেলার উখিয়া উপজেলার সিকদার বিল গ্রামে জন্ম গ্রহণ করেন। পিতা আহাম্মদ কবির ব্যবসায়ী ও মাতা মনোয়ারা বেগম মনি গৃহিণী। মা-বাবার দ্বিতীয় সন্তান তিনি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন