বন্দর নগরীশিক্ষাঙ্গন

প্রিমিয়ার ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত

প্রিমিয়ার ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের সভা। ছবি: পিইউ

সংবাদ বিজ্ঞপ্তি : প্রিমিয়ার ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সভা শনিবার (২৬ অক্টোবর) সকাল ১১টায় অনুষ্ঠিত হয়েছে। সভায় বোর্ড অব ট্রাস্টিজের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী, শিক্ষায় একুশে পদকপ্রাপ্ত প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বাংলাদেশের খ্যাতিমান নাট্যব্যক্তিত্ব ও একুশে পদকপ্রাপ্ত নাসির উদ্দিন ইউসুফ, মিসেস হাসিনা মহিউদ্দিন, রেমন্ড আরেং, বোরহানুল হাসান চৌধুরী সালেহিন, অরুণ দাশগুপ্ত ও সাবিহা মুসা। প্রিমিয়ার ইউনিভার্সিটির রেজিস্ট্রার খুরশিদুর রহমানও সভায় উপস্থিত ছিলেন।

সভায় বিগত ৩০মে ২০১৯ তারিখে অনুষ্ঠিত বোর্ড অব ট্রাস্টিজের সভার কার্যবিবরণী অনুমোদন করা হয়, প্রিমিয়ার ইউনিভার্সিটিতে বহুতল ভবন দ্রুত নির্মাণের উদ্যোগ গ্রহণ করার বিষয়ে আলোচনা করা হয়, বিগত ২১ জুলাই ২০১৯ তারিখে অনুষ্ঠিত প্রিমিয়ার ইউনিভার্সিটির ২য় কনভোকেশনের আয়-ব্যয় হিসাব অনুমোদন করা হয় এবং প্রিমিয়ার ইউনিভার্সিটিতে বিভিন্ন ধর্মাবলম্বীদের জন্য প্রার্থনা কক্ষ অতি দ্রুত সময়ের মধ্যে উদ্বোধনের পদক্ষেপ গ্রহণ করার বিষয়ে আলোচনা হয়। এছাড়া প্রবর্তক মোড়স্থ প্রিমিয়ার ইউনিভার্সিটি ভবনের পশ্চাতের অংশ জলাবদ্ধতা নিরসনে সিডিএ-কে সহযোগিতা করতে ভেঙে ফেলায় তা পুনঃসংস্কার প্রসঙ্গে আলোচনা হয়।

উল্লেখ্য, এই সভার সঙ্গে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত ছিলেন।